বিনোদন

রিলিজের প্রথম দিনেই এই অভিনব রেকর্ড গড়ল আমিরের ‘দঙ্গল’

২৩ ডিসেম্বর শুক্রবার মুক্তি পেয়েছে ‘দঙ্গল’। আমির খান অভিনীত মহাবীর ফোগতের বহু চর্চিত এই বায়োপিক নিয়ে উত্তেজনা আর প্রত্যাশার পারদ চড়ছিল অনেক দিন ধরেই। ছবি মুক্তির দিন সিনেমা হল আর মাল্টিপ্লেক্সে উপচে পড়া ভিড়ে ইঙ্গিত মিলেছে ‘দঙ্গল’-এর বড়সড় সাফল্যের।

অনেকেই বলতে শুরু করেছেন, ‘দঙ্গল’ ভেঙে দিতে পারে অনেক বক্স অফিস রেকর্ড! হতে পারে আমিরের কেরিায়ারের সবচেয়ে বড় হিটও। আর এর মধ্যেই এক অভিনব রেকর্ড করে ফেলেছে ‘দঙ্গল’। ছবি মুক্তির দিন অনলাইনে আগাম টিকিট বুকিংয়ে রেকর্ড করে ফেললেন মহাবীর ফোগত।

শুক্রবার প্রকাশিত ভারতের সবচেয়ে বড় অনলাইন বুকিং সংস্থার রিপোর্টের দাবি, ২০১৬-এ মুক্তি পাওয়া যে কোনও ছবির তুলনায় ৪০ শতাংশ বেশি আগাম টিকিট বুকিং হয়েছে দঙ্গলের। টাকার অঙ্কে যা ২০ কোটির বেঞ্চ মার্ক পেরিয়েছে অনায়াসেই। ওই রিপোর্টে আরও দাবি করা হয়েছে, ছবি মুক্তির পরবর্তী দু’দিন অর্থাত্, শনি ও রবিবার অনলাইনে ‘দঙ্গল’-এর জন্য বুকিংয়ের মোট অঙ্ক ২০ কোটি টাকা ছাড়িয়েছে। শুধু তাই নয় অনলাইনয়ে সবচেয়ে তাড়াতাড়ি ১০ লক্ষ টিকিট বিক্রির রেকর্ডও এখন ‘দঙ্গল’-এর পকেটে। তাই সব মিলিয়ে নগদ সমস্যার বাধা পেরিয়ে সহজেই প্রথম দিনে ২৫ কোটি টাকারও বেশি কামিয়েছে আমির খানের ‘দঙ্গল’।-আনন্দবাজার

ভিডিও নিউজ : অবাক কাণ্ড ক্ষণে ক্ষণে রং বদলায় যে লেকের পানি! দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.