বিনোদন

রিফ্লেকশনের যাত্রা

তারকারা অভিনয়ের বাইরে নিত্য নতুন ব্যবসায় যুক্ত হচ্ছেন। বিশেষ করে নারীদের সৌন্দর্যচর্চার জন্য ‘বিউটি পার্লার’ ব্যবসাটি এখন বেশ জনপ্রিয়। বেশ কিছুদিন আগে চিত্রনায়িকা নিপুণ ‘টিউলিপ’ নামে একটি পার্লার চালু করেন। এবার চিত্রনায়িকা নিঝুম রুবিনা রাজধানীর গুলশান নিকেতনে ‘রিফ্লেকশন’ নামে একটি নতুন বিউটি পার্লার চালু করলেন। সম্প্রতি নতুন এ পার্লারের উদ্বোধন অনুষ্ঠানে শুভ কামনা জানাতে আসেন চলচ্চিত্রের পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ শোবিজ অঙ্গনের নানা মানুষ।

চিত্রনায়িকা নিঝুম রুবিনা অনুষ্ঠানে বলেন, আমি খুবই আনন্দিত নিজের প্রতিষ্ঠান চালু করতে পেরে। দেশের নারীদের আন্তর্জাতিক মানের সৌন্দর্য চর্চায় অভ্যস্ত করার লক্ষ্যেই এ পার্লারটি খোলা হলো। আমার সাথে এ প্রতিষ্ঠানে আরো রয়েছেন সিনিয়র মেকাপ আর্টিস্ট মুনির। নতুন এ পার্লারটিতে ফেসিয়াল, মেকাপসহ সব ধরনের সেবা পাওয়া যাবে। অনুষ্ঠানে নিঝুমকে শুভেচ্ছা জানাতে শারমীন লাকী, বিদ্যা সিনহা মিম, নীরব, শিপন, নির্মাতা দেবাশীষ বিশ্বাস, রফিক শিকদার, চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু, জনপ্রিয় নৃত্য পরিচালক মাসুম বাবুল, চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান, চন্দন রায় চৌধুরীসহ শোবিজের আরো অনেকে উপস্থিত ছিলেন। গুলশান নিকেতনের বি ব্লকে ‘রিফ্লেকশন’ পার্লারে এখন থেকে মান সম্মত বিউটি অ্যান্ড হেয়ার ট্রিটমেন্টের পাশাপাশি যেকোনো বয়সী নারী মনের মতো করে সাজতে পারবেন।

উল্লেখ্য, নিঝুম রুবিনা মিনহাজ অভির পরিচালনায় ‘মেঘকন্যা’ নামের একটি ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। এ ছাড়া তিনি সম্প্রতি তার নতুন দু’টি ছবির কাজ শুরু হয়েছে।

ভিডিও:বিশ্বের সবচেয়ে উঁচু সাইকেল বানিয়ে বিশ্বরেকর্ড!!! যা দেখে অবাক হবেন দেখুন (ভিডিওতে)

Add Comment

Click here to post a comment