বরিশাল বিভাগীয় সংবাদ

ভাইরাল হওয়া সেই ভিডিও করেন যারা (ভিডিওসহ)

জুমবাংলা ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি নৃশংস ভিডিও। যেখানে দেখা গেছে, দিনদুপুরে প্রকাশ্যে শত শত মানুষের উপস্থিতিতে এক যুবককে এলোপাতাড়ি আঘাত করছে দুই যুবক। আর তাকে বাঁচাতে চিৎকার করে এদিক-ওদিক ছুটছেন তারই স্ত্রী। বরগুনা সরকারি কলেজের সামনের সেই বর্বর বিষয়টি এখন সবারই জানা। নয়ন বন্ড ও রিফাত ফরাজী নামের দুই অপরাধীর আঘাতে প্রাণ দিয়েছেন রিফাত শরীফ।

এ ঘটনায় নড়ে বসেছেন আদালত। এ অপরাধের আসামিরা যেন দেশত্যাগ করতে না পারে, সে নির্দেশ দিয়েছেন আদালত। অপরাধীদের দ্রুত গ্রেফতারে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রীও। গত বুধবার বিকাল থেকেই রিফাতের আঘাতের ভিডিওটি ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ায় অনেকের টাইমলাইনে এখনও ঘুরপাক খাচ্ছে ভিডিওটি।

বুধবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় নিন্দা ও ক্ষোভ জানিয়ে অপরাধীদের দ্রুত বিচারের আওতায় আনতে দাবি জানাচ্ছেন দেশবাসী। চিৎকার করে সাহায্য চাওয়ার পরও কেউ এগিয়ে না এসে কেন ভিডিও করছিলেন সে বিষয়ে অনেকেই ভর্ৎসনা করেছেন। তবে এ কথাগুলো অস্বীকারের উপায় নেই যে, ওই ভিডিওর কল্যাণেই এ অপরাধের বিচার চেয়ে দেশব্যাপী সাড়া পড়েছে। নয়ন বন্ড ও রিফাত ফরাজীকে শনাক্ত করা গেছে।

জানা গেছে, যে ভিডিওটি দেশের সব গণমাধ্যমসহ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হচ্ছে, সেটি করেছেন বরগুনা সরকারি কলেজের কলা ভবনের শিক্ষার্থীরা। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনার কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডারগার্টেনের সামনে এ ঘটনা ঘটে। এ সময় কলেজের কলা ভবন থেকে ঘটনাটির প্রত্যক্ষ করেন শিক্ষার্থীরা।

পুরো ঘটনা নিজেদের মোবাইল ক্যামেরায় ধারণ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন তারা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

জুমবাংলা/এসএম/