অপরাধ-দুর্নীতি জাতীয় ঢাকা স্লাইডার

রাজধানীতে পুলিশের গাড়িতে বিস্ফোরণ, নারী এএসআইসহ আহত ২

[better-ads type='banner' banner='1187323' ]

জুমবাংলা ডেস্ক: রাজধানীর মালিবাগ মোড়ে পুলিশের গাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ট্রাফিক পুলিশের এক নারী এএসআই ও এক রিকশাচালক আহত হয়েছেন। আজ রবিবার রাত পৌনে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আহত ওই নারী পুলিশের নাম (এএসআই) রাশেদা আক্তার ভাবলী (২৮)। গুরুতর আহত রিকশাচালকের নাম লাল মিয়া।

তবে সেখানে হাতবোমা ছোড়া হয়েছে বলে পুলিশ ধারণা করছে। এ ঘটনার পর পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ থেকে ঢাকায় দায়িত্বরত সব পুলিশ সদস্যদের উদ্দেশে সতর্কতা জারি করা হয়েছে।

এ বিষয়ে গাড়িচালক কনস্টেবল শফিক সাংবাদিকদের কাছে এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদের উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে, পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পল্টন থানার এসআই সৈয়দ আলী জানান, মালিবাগ মোড়ে পুলিশের গাড়িটি দাঁড় করানো অবস্থায় গাড়িটিকে লক্ষ্য করে বোমা জাতীয় কিছু একটা নিক্ষেপ করা হয়। বোমাটি গাড়ির পেছনের দিকে আঘাত করেছে। তবে কি বোমা তা এখনি বলা যাচ্ছে না।

ট্রাফিক পূর্ব বিভাগের (সবুজবাগ) সার্জেন্ট এনামুল হক জানান, মালিবাগ মোড়ে ডিউটিরত অবস্থায় পুলিশের গাড়িতে একটি বোমা বিস্ফোরণ হয়। এতে পাশে থাকা এএসআই রাশেদা ও রিকশা চালক আহত হয়। তিনি আরো জানান, রাশেদার বাম পায়ে ও রিকশা চালকের মাথায় আঘাত লেগেছে।

জুমবাংলানিউজ/এইচএম