খেলাধুলা

রঙিন জার্সিতেও নিজের ভেলকি দেখাতে পারেন মেহেদী

ইংল্যান্ড সিরিজে বোলিংয়ে তাক লাগিয়ে দিয়েছেন ক্রিকেট বিশ্বকে। ২ ম্যাচে ১৯ উইকেট তুলে নিয়েছেন যা এক কথায় অবিশ্বাস্য! পুরস্কার হিসেবে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডের জন্য ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা পেয়েছেন দেশের তরুণ স্পিন সেনশেসন মেহেদী হাসান মিরাজ।
মূল একাদশে সুযোগ পেলে রঙিন জার্সিতেও নিজের ভেলকি দেখাতে পারেন মেহেদী এমনটাই মনে করছেন জাতীয় দলের প্রধান নির্বাচক।

ইংল্যান্ড সিরিজে ব্যাট না হাসায় নিজের অলরাউন্ডার উপাধির মান রাখতে পারেননি মেহেদী। কিন্তু এই একটা সিরিজের দুটি ম্যাচ দিয়ে একজন ব্যাটসম্যানকে বিচার করা ঠিক নয়। পরবর্তী বিপিএলেও রাজশাহী কিংসের হয়ে ব্যাট হাতে নিজের দক্ষতা প্রমাণের যেটুকু সুযোগ পেয়েছিলেন তা কাজে লাগিয়েছেন।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, “মেহেদী এখনও ওয়ানডে খেলেনি। তবে ওয়ানডেতেও সে খুব কার্যকর অলরাউন্ডার হয়ে উঠতে পারে। আমি বিশ্বাস করি, তিন ফরম্যাটেই জ্বলে ওঠার সামর্থ্য আছে ওর। ”

ইংল্যান্ড সিরিজে তার বোলিং দাপটে প্রথমবারের মত ইংলিশদের হারিয়েছিল বাংলাদেশ। পৃথিবীর বাঘা বাঘা ক্রিকেটাররা অবাক হয়ে গিয়েছিল এই টিনেজারের ঘূর্ণি জাদু দেখে। সেবার সিরিজ সেরার পুরস্কারও উঠেছিল তার হাতে। এখন নিউজিল্যান্ডের পেস সহায়ক পিচে তিনি কী ভেলকি দেখান তার জন্য উন্মুখ হয়ে আছে সবাই।

ভিডিও:বিজ্ঞানীরা চাঁদে কীভাবে বাড়ি ঘর তৈরি করবে!! দেখুন ভিডিওতে

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.