খেলা-ধুলা

যে কারণে সিলেট-খুলনা ম্যাচ পরিত্যক্ত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানসের বিপক্ষে মাঠে নামার কথা ছিলো নাসির হোসেনের দল সিলেট সিক্সার্স। কিন্তু মিরপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। উইকেট তেরপল দিয়ে ঢেকে দেয়া হয়েছে। যে কারণে খেলা শুরু হতে দেরি হয়। বৃষ্টির বাগড়ার জন্য সময়মত টস হয়নি।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত ঘোষণা করা হলো সিলেট সিক্সার্স-খুলনা টাইটানসের ম্যাচটি। বল মাঠে না গড়ালেও এক পয়েন্ট করে পাবে দু’দল।

৩.৩০টা পর্যন্ত টসের সময় বেঁধে দেয়া হয়। কিন্তু এই সময়ের মধ্যেও আবহাওয়া অনুকূলে না আসায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

ছয় ম্যাচ থেকে সাত পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে গেল সিলেট সিক্সার্স। এক ম্যাচ কম খেলে পাঁচ পয়েন্ট ঝুলিতে পুরেছে খুলনা টাইটানস। তাদের অবস্থান এখন চার নম্বর। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের প্রতিপক্ষ চিটাগং ভাইকিংস।

চার ম্যাচে তিন জয় এক পরাজয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে ঢাকা ডায়নামাইটস। তাদের অর্জন ছয় পয়েন্ট। ছয় নম্বরে আছে মিসবাহ উল হকের চিটাগং ভাইকিংস। চার ম্যাচ থেকে দুই পয়েন্ট পেয়েছে বন্দর নগরীর দলটি।