ফেসবুক বিনোদন

যে কারণে সাংবাকিদকের প্রতি ক্ষুব্ধ অনন্ত জলিল, ফেসবুকে বিস্তারিত যা লিখলেন

রেহেনা আক্তার রেখা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুর পর সবার একটিই প্রশ্ন নতুন মেয়র কে হচ্ছেন নতুন মেয়র? এদিকে বেশ কয়েকদিন ধরে  গুঞ্জন শুনা গেছে নতুন মেয়র হচ্ছেন জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। কিন্তু এই বিষয়ে অনন্ত জলিল তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন তিনি রাজনীতিতে আসবেন না।

কিন্তু তিনি  এই কথা বলার পরও দেখা গেছে বেশকয়েকটি পত্রিকা নতুন মেয়র অনন্ত জলিল হচ্ছেন বলে সংবাদ প্রকাশ করেন। এদিকে তিনি গতকাল সেইসব সাংবাকিদের প্রতি ক্ষোভ প্রকাশ করে অনন্ত জলিল তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট দিতে গিয়ে লিখেছেন, বন্ধুগন, আসসালামু আলাইকুম । বন্ধুগন আমার প্রতি আপনাদের ভালোবাসায় আমি চির কৃতজ্ঞ।

বন্ধুরা, আমি কখনো রাজনীতি করিনি এবং করবোও না। কারণ রাজনীতির জন্য আমি নই। আপনারা সবাই জানেন আমি একজন ব্যবসায়ী ও চলচিত্র অভিনেতা মাত্র। আমার প্রতি ভক্তগণের ভালবাসার আবেগের কারণে বলেছিলো আমাকে মেয়র হিসেবে দেখতে চায় । কিন্তু আমি তা ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে ক্লিয়ার করে দিয়েছি।

আবারো স্পষ্টভাবেই বলছি আমি রাজনীতিতে আসবো না। এমন কি কখনোও বি জি এম ই এ, বি কে এম ই এ এবং চলচিত্র পরিষদের কোন ইলেকশনও আমি করিনি, সেখানে রাজনৈতিক তো অনেক বড় বিষয়। এ বিষয়ে পরিস্কার করার পরও দেশের বেশ কয়েকটি দৈনিক পত্রিকায় আমার ভুল উদ্ধৃতি ও ছবি দিয়ে মেয়র হওয়ার দৌড় ঝাপঁ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়।

স্ক্রিণশর্টটি অনন্ত জলিলের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।

এতে আমি বেশ মর্মাহত। অনুরোধ রইলো আমার সাথে কথা না বলে মিথ্যা উদ্ধৃতি প্রকাশ করে এই ধরনের সংবাদ প্রকাশ করবেন না। আমি অতি সামান্য একজন মানুষ, তাই আপনাদের ভালোবাসা নিয়ে সবসময় আপনাদের পাশেই থাকতে চাই। ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।অনন্ত জলিল।