বিনোদন

যেভাবে নারী নির্মাতাদের লালসার শিকার হচ্ছেন উঠতি নায়কেরা

অভিনয়ের সুযোগ দিতে উঠতি নায়িকাদের বিভিন্ন রকমের প্রস্তাব দেয়া হয়ে থাকে। এমন অভিযোগ শোনা যায় প্রায়ই। প্রায় সবক্ষেত্রেই অভিযুক্ত প্রযোজক কিংবা পরিচালক। সব ক্ষেত্রেই বেশি থাকে শারীরিক চাহিদাটাই। বিছানায় শয্যাসঙ্গী হওয়ার কথাই বলা হয় প্রস্তাবের মাধ্যমে।

কিন্তু যদি শোনেন কোনো উঠতি নায়ককে কুপ্রস্তাব দিয়েছেন কোনো নারী নির্মাতা, তাহলে অবাক না হয়ে পারা যায়? এমন খবরই পাওয়া গেল বলিউডের এক উঠতি নায়কের বয়ানে।

সিনেমায় সুযোগ দেয়ার বিনিময়ে বলিউডের উঠতি নায়ক আশিষ বিস্তকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছেন এক নারী পরিচালক। এমন ঘটনার সাক্ষী বলে আশিষ দাবি করেছেন।

তার দাবি অনুযায়ী একাধিক নারী পরিচালক তাকে সিনেমায় সুযোগের বিনিময়ে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছেন। আশিষের দাবি, উঠতি অভিনেতাদের লালসার শিকার বানান এসব নারী পরিচালক। যদিও কারো নাম ও পরিচয় প্রকাশ করতে চাননি আশিষ।

বিখ্যাত এক পোশাক ডিজাইনারও এমন প্রস্তাব দিয়েছিলেন বলে দাবি আশিষের। সেই নারী ডিজাইনার কোনো ভনিতা না করে সরাসরিই তাকে সিনেমায় সুযোগের বিনিময়ে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়ে বসেন। তবে সেই প্রস্তাবে আশিষ সাড়া দেননি। তার দাবি ‌‘সাহাব’ ছবিতে নিজের প্রতিভার জোরেই সুযোগ পেয়েছিলেন।