বিনোদন

যেভাবে দঙ্গলে সুযোগ পেলেন সাক্ষী

‘দঙ্গল’ ছবিতে আমির খানের স্ত্রীর ভূমিকায় অভিনয়ের জন্য ৭০ জন অভিনেত্রী অডিশন দিয়েছিলেন। ছবিতে মহাবীর ফোগতের চরিত্রে রয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। আর তার স্ত্রী দয়া কউরের চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাক্ষী তনওয়ার। কিন্তু কিভাবে এত বড় বড় বলি নায়িকাদের পেছনে ফেলে আমিরের বিপরীতে জায়গা করে নিয়েছিলেন সাক্ষী। সে কথাই উঠে এসেছে স্থানীয় একটি গণমাধ্যমে।

 

ছবির পরিচালক নীতেশ তিওয়ারি এক সাক্ষাৎকারে জানান, দঙ্গলে আমির খানের অনস্ক্রিন স্ত্রীর ভূমিকায় উপযুক্ত মুখ বাছতে গিয়ে রীতিমতো সমস্যায় পড়তে হয়েছিল তাদের। একের পর এক অডিশন চলেছে; কিন্তু ‘দয়া কউর’কে পাওয়া যাচ্ছে না। ঠিক সেসময় আমির নীতেশকে বলেন সাক্ষী তনওয়ারের কথা। ব্যাস, ডেকে পাঠানো হয় সাক্ষীকে।

 

এ পর্যন্ত শুনে মনে হতেই পারে যে নিজের অনস্ক্রিন স্ত্রী নিজেই বেছে নেন আমির। কিন্তু এর পেছনেও রয়েছে আরেকটি গল্প, যা জানা যায় আমিরের কাছ থেকে।

 

আমির বলেন, ‘‘দঙ্গলের কাস্টিং ইউনিট যখন দয়া কউর নির্বাচনে হিমসিম খাচ্ছে, তখন একদিন মা আমায় বললেন সাক্ষীর কথা। মা নিয়মিত সিরিয়াল দেখেন। তিনি আমায় বলেন, ‘তোমরা সাক্ষী তনওয়ারকে নিচ্ছ না কেন। ও খুব ভালো অভিনয় করে।’ এরপরই তাকে অডিশনে ডেকে পাঠানো হয়।”

 

অর্থাৎ, দঙ্গলের জন্য ‘দয়া কউর’ খুঁজে দিয়েছিলেন আমির খানের মা জিনাত হুসেন।

ভিডিওঃ ইরানী এই মেয়ের অবাক করা কান্ড দেখুন, আপনার ভাল লাগবেই

Add Comment

Click here to post a comment