ঢাকা বিভাগীয় সংবাদ

যুব মহিলা লীগের নেত্রী ফেনসিডিলসহ আটক

ঢাকার আশুলিয়া থানা যুব মহিলা লীগের আহবায়ক নাজমুন নাহার কাজলকে ফেনসিডিলসহ আটক করেছে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা (ডিবি) পুলিশ। ডিবি পুলিশের দাবি সে মাদক ব্যবসার সাথে জড়িত। রোববার রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকায় নিজ বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গোয়েন্দা পুলিশ জানায়, দীর্ঘ দিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আশুলিয়ার গাজীরচট এলাকার বাসিন্ধা নাজমুন নাহার কাজল মাদক ব্যবসা চালিয়ে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল রাতে নাজমুন নাহারের বাসায় অভিযান চালায়। এসময় তার বাসা থেকে বিক্রির উদ্দেশে রাখা ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে ঢাকা জেলা ডিবি পুলিশের কার্যালয়ে নেয়া হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, আটক ওই নারী মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হবে বলেও জানান এসআই মনিরুজ্জামান। তবে ডিবি পুলিশের এই কর্মকর্তা তার কোনো রাজনৈতিক পরিচয় নিশ্চিত করতে পারেননি।

আটক নাজমুন নাহার কাজল নিজেকে আশুলিয়া থানা যুব মহিলা লীগের আহবায়ক পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে ব্যানার ফেস্টুন টাঙ্গিয়ে আশুলিয়াবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। শুধু তাই নয়, সম্প্রতি অনুষ্ঠিত বাংলাদেশ যুব মহিলা লীগের জাতীয় সম্মেলনে-২০১৭ নাজমুন নাহার নিজেকে আশুলিয়া থানার সভাপতি পরিচয় দিয়ে কাউন্সিলর হিবেসে সম্মেলনে যোগ দেন।

এ বিষয়ে জানতে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক সোহানা আক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আশুলিয়া থানায় যুব মহিলা লীগের কোন কমিটি নেই।