বিনোদন

মৌসুমীকে নিয়ে কাজী হায়াতের ঘুম ও হোসনা বানুর জবানবন্দী

চিত্রনায়িকা মৌসুমী গুণী নির্মাতা কাজী হায়াৎ পরিচালিত ‘আম্মাজান’, ‘কষ্ট’, ‘বর্তমান’, ‘লুটতরাজ’, ‘ইতিহাস’ ছবিগুলোতে কাজ করেছেন। মুক্তির পর প্রত্যেকটি ছবি ব্যবসাসফল হয়। এসব ছবিতে মৌসুমীর বিপরীতে কাজ করেছেন প্রয়াত চিত্রনায়ক মান্না।

দীর্ঘদিন পর কাজী হায়াৎ মৌসুমীকে কেন্দ্র করে দুটি ছবির গল্প লেখা শেষ করেছেন। ছবি দুটির নাম ‘ঘুম’ এবং ‘হোসনা বানুর জবানবন্দী’। দুটি ছবিই পরিচালনা করবেন তিনি।

এই প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, দুটি ছবিরই গল্প লেখা শেষ। ‘ঘুম’ ছবিটি চ্যানেল আই এবং ‘হোসনা বানুর জবানবন্দী’ ছবিটি আমি প্রযোজনা করবো। দুটি ছবির গল্প দুই ধরনের। নতুন বছরে সর্বপ্রথম ‘ঘুম’ ছবির কাজ শুরু করতে চাই। দুটি ছবিরই গল্প মৌসুমীকে কেন্দ্র করে। আমার মনে হয় মৌসুমী ছবি দুটিতে অভিনয় করতে রাজি হবে। কারণ, তার এ ধরনের ছবিতে কাজ করার সময় এসেছে। দুটি ছবিতেই অভিনয়ের অনেক জায়গা রয়েছে। এদিকে মৌসুমী কিছুদিন আগে বদিউল আলম খোকনের পরিচালনায় ‘হারজিৎ’ ছবিতে কাজ করেন। এতে তার বিপরীতে কাজ করেন ওমর সানী।

নতুন ছবির প্রস্তাব প্রসঙ্গে মৌসুমী বলেন, দুটি ছবিরই প্রস্তাব পেয়েছি। তবে এখনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি। ওনার ছবিতে আগেও কাজ করেছি। তিনি অনেক গুণী একজন নির্মাতা। সবকিছু ঠিক থাকলে অবশ্যই কাজ করার ইচ্ছে রয়েছে।

কাজী হায়াৎ আরো জানিয়েছেন, ‘হোসনা বানুর জবানবন্দী’ ছবিতে মৌসুমীর বয়স দেখানো হবে ৪৫ বছর। গল্পের একটি পর্যায়ে তাকে দেখা যাবে সুইসাইড করতে। তবে সুইসাইড করার আগে মেয়েটা জনগণের সামনে একটা জবানবন্দী দেবে। কি কারণে সুইসাইড করতে গেল হোসনা বানু তা ফ্ল্যাশব্যাকে দেখানো হবে। অনেক সুন্দর একটি গল্প। আশা করছি এ গল্পটিও মৌসুমী পছন্দ করবে। আর ‘ঘুম’ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করবেন কাজী মারুফ।

ভিডিওঃ মা হারালে মা পাওয়া যায়, কিন্তু বউ হারালে বউ পাওয়া যায় না: চিরঞ্জিত [ভিডিও]

Add Comment

Click here to post a comment