বিজ্ঞান ও প্রযুক্তি

মোবাইল ফোনের জন্য খুন হল ডেলিভারি ম্যান

পছন্দের স্মার্টফোন কেনার মতো পর্যাপ্ত পয়সা নেই, কিন্তু ব্যবহারের ইচ্ছা আছে ! কী করা যাবে, তাই অনেক ভেবে-চিন্তে বেঙ্গালুরুর এক জিম প্রশিক্ষক অনলাইন সংস্থা ফ্লিপকার্টে একটি স্মার্টফোনের অর্ডার দেয়। তারপর সময়মতো সেই ডেলিভারি বয় আসলে তাকে খুন করে এবং অর্ডার দেওয়া স্মার্টফোনটি কেড়ে নেয় অভিযুক্ত সেই জিম প্রশিক্ষক।

 

এ ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

জানা গেছে, গত ৯ ডিসেম্বর নানজুনডাস্বামী নামের এক ফ্লিপকার্ট কর্মী গিয়েছিলেন এক ব্যক্তির অনলাইনে অর্ডার দেওয়া স্মার্টফোন পৌঁছে দিতে এক জিমে। সেই সময় জিমে বরুণ কুমার নামের ২২ বছরের ওই জিম প্রশিক্ষক ছুরি নিয়ে ডেলিভারি বয়ের অপেক্ষা করছিল। সে আসতেই তাকে খুন করে ফোনটি কেড়ে নেয় সে। কারণ তার কাছে ১২ হাজার টাকা ছিল না। শুধু ১২ হাজার টাকা মূল্যের ওই স্মার্টফোনটিই নয়, জিম প্রশিক্ষক ওই ডেলিভারি বয়ের ব্যাগে থাকা অন্য ফোনগুলোও চুরি করে নেয়।

 

এরপর টানা দুই দিন বাড়ি না ফেরায় মৃত ফ্লিপকার্ট কর্মীর পরিবারের লোক থানায় নিখোঁজ ডায়েরি করেন। এরপর পুলিশ ওই কর্মীর শেষ ডেলিভারি পয়েন্টের হদিস করে পৌঁছে যায় ওই জিমে। জিমের লিফট থেকে উদ্ধার হয় নানজুনডাস্বামীর দেহ।

সূত্রের খবর, ওই ঘটনার পর থেকে আর জিম খোলেননি অভিযুক্ত ব্যক্তি। অবশেষে এ সপ্তাহে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে পুলিশের দাবি, পরিকল্পনা করেই নানজুনডাস্বামীকে খুন করে বরুণ কুমার। কারণ তিনি ফোন ডেলিভারির আগের দিন থেকেই ছুরি সেখানে রেখে দিয়েছিল।

ভিডিওঃ

Add Comment

Click here to post a comment