খেলা-ধুলা

মেসির কারণে বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন ব্রাজিলীয় তারকা ফুটবলার নেইমার!

দলবদলের মৌসুমে ব্রাজিলীয় তারকা ফুটবলার নেইমার নাকি বার্সেলোনা ছাড়তে চেয়ছিলেন। এমন গুঞ্জনের কথা জানিয়েছে স্পোর্টস নামে একটি গণমাধ্যম।

তাদের দাবি, বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন দলটির আক্রমণভাগের অন্যতম সেরা খেলোয়াড় নেইমার। আর লিওনেল মেসির ছায়া থেকে বেরিয়ে আসতেই নাকি ক্যাম্প ন্যু ছাড়তে চেয়েছিলেন ব্রাজিলিয়ান এ সেনসেশন।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় এসেছেন নেইমার। সম্প্রতি নতুন চুক্তির ফলে কাতালান ক্লাবটিতে ২০২১ সাল পর্যন্ত থাকার কথা রয়েছে তার। নতুন চুক্তির মধ্য দিয়ে নেইমারের বাইআউট ক্লজ দাঁড়িয়েছে ২০০ মিলিয়ন ইউরোতে।

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির আগে নেইমারকে দলে পাওয়ার প্রত্যাশায় ছিল ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং প্যারিস সেইন্ট জার্মেইয়ের মতো জায়ান্ট ক্লাবগুলোর।

স্পোর্টস জানিয়েছে, মেসির ছায়ায় থেকে দ্বিতীয় হওয়া নাকি অপছন্দ ছিল নেইমারের। বার্সাতে ব্রাজিলিয়ান এ তারকা স্বস্তিবোধ করেননি বলেও প্রতিবেদনে বলা হয়। আর এজন্যই বার্সা ছাড়তে চেয়েছিলন নেইমার। তবে শেষপর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন হওয়ায় ইউরোপের জায়ান্ট ক্লাবগুলো নেইমারের ওপর থেকে কিছুটা মনযোগ সরিয়ে নিয়েছে।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন