খেলাধুলা

মেসিকে প্রশংসায় ভাসালেন নেইমার

বার্সেলোনা আক্রমন ভাগের ত্রিফলা লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ। সময়ের সেরা এ তিন তারকা মিলে বার্সার আক্রমনভাগকে করে তুলেছেন অপ্রতিরোধ্য।

‘এমএসএন’ খ্যাত এই তিন তারকা প্রতিপক্ষ রক্ষণকে মুহূর্তেই ভেঙ্গেচূড়ে দিতে পারেন। তবে বার্সায় নিজেকে এভাবে মানিয়ে নেওয়া নিজের পক্ষে সম্ভব হয়নি নেইমারের। কাতালান ক্লাবটিতে সফলভাবে খাপ খাইয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন মেসি। এমনটাই দাবি করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

সিএনএনকে দেওয়া সাক্ষাতকারে মেসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নেইমার বলেন, ‘মেসির সঙ্গে আমার চমৎকার কিছু ঘটনা রয়েছে। এখানে আসার পর সময়টা আমার জন্য মোটেও ভালো ছিল না। তবে মেসিই একমাত্র ব্যক্তি যিনি আমাকে ভালো করার জন্য সাহায্য করেছেন।সে আমাকে এখানে বিমর্ষ দেখেছিল। যা আমার ভালো করার পথে অন্তরায় ছিল। সে আমাকে নিজের মতো খেলে সামনে এগিয়ে যাওয়ার কথা বলেন’ ।

নেইমার মেসি প্রসঙ্গে আরও বলেন, ‘সে এমন একজন ব্যক্তি আমি যার প্রশংসা না করে পারি না। আমি মনে করি আমাদের মাঝে সম্পর্কটা যত্ন, সম্মান, বন্ধুত্ব এবং সুখের। আমরা সবাইকে নিয়ে এখানে আনন্দে থাকতে চাই। আমাদের মাঝে অসাধারণ একটা বন্ধুত্বের সম্পর্ক রয়েছে।’

ভিডিও নিউজ : ইউটিউবে মুক্তি পেল ”মিম”কে নিয়ে গান (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.