খেলা-ধুলা

মেসিকে আলিঙ্গন করে স্যাঞ্চেজ ফ্লোরেস কাঠগড়ায়

‘হাগ’ করা অপরাধ নয়। কখনও ভালোলাগায়, কখনও ভালোবাসায়, কখনওবা দুঃখের মুহূর্তে একে অন্যকে জড়িয়ে ধরতেই পারেন। তাতে আপত্তির কোনো কারণ নেই। কিন্তু ঠিক সেটাই ঘটল।

গত সপ্তাহে এস্পানলের সঙ্গে ম্যাচ ছিল বার্সেলোনার। চার গোলে জেতে বার্সা। ম্যাচ শেষ হওয়ার পর মাঠের মধ্যেই এস্পানলের কোচ স্যাঞ্চেজ ফ্লোরেস জড়িয়ে ধরেন মেসিকে! হেসে কথাও বলেন। ব্যস, আর যায় কোথায়। এস্পানলের অনুরাগীরা ক্ষেপে যান।

টুইটারে একের পর এক মন্তব্য করতে শুরু করেন। আসলে হেরে যাওয়ার পর কোচের এই আচরণ পছন্দ হয়নি তাদের। এক অনুরাগী তো টুইট করে বসেন, ‘চার গোল করার পর বিপক্ষের প্লেয়ারকে আলিঙ্গন? তার সঙ্গে হেসে কথা বলা? এটাই দেখার বাকি ছিল।’

বিতর্ক মাথাচাড়া দিচ্ছে বুঝেই ক্ষমা চাইলেন কোচ স্যাঞ্চেজ ফ্লোরেস। বলেছেন, ‘আমি চাই না নেতিবাচক কোনো বার্তা ছড়িয়ে পড়ুক। এস্পানলের অনুরাগীরা যদি আমার আচরণে কষ্ট পেয়ে থাকেন, তাহলে আমি ক্ষমা চাইছি। অনুরাগীদের কষ্ট দেয়ার বিন্দুমাত্র ইচ্ছে ছিল না। তবে এটুকু বলতে চাই, আমি এর আগে অন্য ম্যাচেও এমন করেছি। বিপক্ষের প্লেয়ারকে জড়িয়ে ধরেছি ম্যাচ শেষে। মেসি বলে শুধু আলিঙ্গন করেছি, ব্যাপারটা কিন্তু তা নয়।

ভিডিও: একেই বলে গন্ডারের রাগ!! কিভাবে পর্যটকের গাড়ীর উপর হামলে নিমিষেই চূর্ণ বিচূর্ন করে ফেলল দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment