জাতীয় ঢাকা

মেননের অস্থায়ী নির্বাচনী ক্যাম্প অপসারণ করলেন সাঈদ খোকন

জুমবাংলা ডেস্ক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকার সমস্ত ওয়ার্ড থেকে সব নির্বাচনী পোস্টার, ব্যানার ও ফেস্টুন আগামী ৪৮ ঘণ্টার মধ্যে  অপসারণের নির্দেশ দিয়েছিলেন মেয়র সাঈদ খোকন। বুধবারের ওই আল্টিমেটাম শেষ হওয়ার পর আজ শনিবার রাশেদ খান মেননের নির্বাচনী অস্থায়ী ক্যাম্প অপসারণের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেছেন মেয়র সাঈদ খোকন।

শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর সেগুনবাগিচায় দুদক অফিসের পাশে রাশেদ খান মেননের নির্বাচনী অস্থায়ী ক্যাম্প অপসারণ করা হয়।

এসময় মেয়র সাঈদ খোকন বলেন, নির্বাচন শেষ। নির্বাচনের প্রচারের সুবিধার্থে আমরা ফুটপাতে অস্থায়ী ক্যাম্প অফিস করার সুযোগ দিয়েছিলাম। এখন প্রার্থীদের সহযোগিতায় ডিএসসিসি’র সব এলাকা থেকে ক্যাম্প অফিস অপসারণ কার্যক্রম শুরু করছি। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে রাজধানীর সব অস্থায়ী নির্বাচনী ক্যাম্প অফিস অপসারণ করেতে পারবো।

তিনি বলেন, এর আগে আমরা ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিয়েছিলাম নির্বাচনী পোস্টার, ব্যানার, ফেস্টুন অপসারণের জন্য। ৯৫ ভাগ এলাকার পোস্টার, ব্যানার অপসারণ হয়েছে। এখনো যদি কোথাও পোস্টার, ব্যানার থাকে তাহলে আমাদের জানালে সেগুলো দ্রুততম সময়ের মধ্যে অপসারণ করবো।
এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, প্রধান বর্জ্য ব্যবস্থাপক কমোডর জাহিদ হোসেন।

জুমবাংলানিউজ/এইচএমজেড