বিনোদন

মুক্তির আগেই অক্ষয়ের বিরুদ্ধে বাটা কোম্পানির আইনি নোটিশ

আইনি জটিলতায় বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ‘জলি এলএলবি-টু’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিন্তু সিনেমাটি মুক্তির আগেই অক্ষয় ও সিনেমার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে জুতো কোম্পানি বাটা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেইলার। এ ট্রেইলারে আদালতের টক-ঝল-মিষ্টি গল্প দর্শকও ভালোভাবেই গ্রহণ করেছেন। কিন্তু প্রকাশিত ট্রেইলারের একটি দৃশ্যে আন্নু কাপুর অক্ষয়কে বলেন, ‘বাটার জুতো ও এই শার্ট পরে কীভাবে সে তার সঙ্গে লড়তে যায়।’ এতেই চটেছে বাটা কোম্পানি। কারণ এর মাধ্যমে ঐতিহ্যবাহী ব্র্যান্ডটিকে ছোট করে দেখানো হয়েছে বলে তাদের দাবি।

সিনেমাটির নির্মাতাদের পাশাপাশি নোটিশ পাঠানো হয়েছে অক্ষয় কুমার, আন্নু কাপুর ও ইউটিউব কতৃপক্ষকে। এ প্রতিষ্ঠানের দাবি, ব্যক্তিগতভাবে ক্ষমা তো চাইতেই হবে একইসঙ্গে প্রতিষ্ঠিত খবরের কাগজে লিখিতভাবে ক্ষমা প্রার্থনা করতে হবে। আর ট্রেইলার ও সিনেমা থেকে অবশ্যই আপত্তিকর দৃশ্যটি বাদ দিতে হবে।

‘জলি এলএলবি’ সিনেমার পরবর্তী কিস্তি ‘জলি এলএলবি-টু’ নির্মাণ করছেন পরিচালক সুভাষ কাপুর। অক্ষয় ছাড়াও ‘জলি এলএলবি-টু’ সিনেমায় অভিনয় করছেন হুমা কোরেশি, আন্নু কাপুর, মানাভ কাউল প্রমুখ। ২০১৭ সালে মার্চের দিকে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ভিডিও নিউজ : রোমান্সে মেতেছে আদিত্য-শ্রদ্ধা (ভিডিও)

Add Comment

Click here to post a comment