বিনোদন

মিমের অপেক্ষায় থাইল্যান্ডে প্রহর গুনছেন শাকিব খান

ঢালিউডের সুপারস্টার শাকিব খান কলকাতার ‘মাস্ক’ চলচ্চিত্রের শুটিংয়ের জন্য গত ৪ নভেম্বর থাইল্যান্ডে গিয়েছেন। এই চলচ্চিত্রর কাজের ফাঁকে থাইল্যান্ডেই বাংলাদেশের উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ চলচ্চিত্রের গানের শুটিং করার কথা ছিলো ১৩ নভেম্বর থেকে। চলচ্চিত্রটির দুটি গানের শুটিং হবে থাইল্যান্ডে।

শাকিব প্রস্তুত থাকলেও চলচ্চিত্রটির ইউনিট যথা সময়ে পৌঁছাতে পারেনি থাইল্যান্ডে। এই চলচ্চিত্রটির নায়িকা মিম এবং পরিচালক উত্তম আকাশ ভিসা জটিলতায় পড়েছেন বলে গনমাধ্যামকে জানান। উত্তম আকাশ বলেন, ভিসা ছাড়াও বিদেশের শুটিং করতে গেলে যেসব নিয়মকানুন মানতে হয়, সবকিছুর জন্য আবেদন করা হয়েছে। আশা করছি সবকিছু চূড়ান্ত হতে আরো দু-তিন দিন সময় লাগবে।’
মিম এ প্রসঙ্গে বলেন, ‘ভিসা-ওয়ার্ক পারমিটের জন্য আবেদন করা হয়েছে। এখনো ভিসা পাওয়া যায়নি। কবে থাইল্যান্ডে যাবো সেটি এখনো চূড়ান্ত হয়নি। অন্যদিকে, আমার অন্য চলচ্চিত্রের শুটিংয়ের তারিখ ঘনিয়ে আসছে। কি যে করবো কিছুই বুঝতে পারছিনা।

শাকিব খান জানান, আমি সময় মত এখানে এসেছি। কিন্তু ভিসা জটিলতায় পরিচালক, নায়িকা এবং ইউনিট আসতে পারছে না। আমি তাদের জন্য অপেক্ষা করছি। এই সমস্যার সমাধান কবে হবে আমার জানা নেই।

বাংলাদেশ থেকে উত্তম আকাশ, মিম ছাড়া আরো কয়েকজন যাবেন।‘আমি নেতা হব’ চলচ্চিত্রটিতে আরো অভিনয় করছেন ওমর সানি-মৌসুমি। চলচ্চিত্রটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এইটি আগামী বিজয় দিবস উপলক্ষে মুক্তির কথা থাকলেও সেটি নিয়ে রয়েছে পুরোপুরি সংশয়।