বিনোদন

‘আরাধ্যা কি স্কুলে যায় না?, সব সময় মায়ের হাত ধরে ঘুরে বেড়াতে দেখা যায়’

কখনও দীপিকা পাডুকন, কখনও করিনা কাপুর খান আবার কখনও ঐশ্বর্য রাই বচ্চন, নেটিজেনদের তোপের মুখে প্রায়শই পড়তে হয় সেলিব্রিটিদের। কিন্তু, এবার কোনও সেলেব নয়, এবার তোপের মুখে পড়ল সেলেব কন্যা আরাধ্যা। অবাক লাগছে শুনে? কিন্তু, আপনি যদি অভিষেক বচ্চনের টুইটার হ্যান্ডেলের দিকে নজর রাখেন, তাহলেই বুঝতেই পারবেন, ঐশ্বর্যকন্যা আরাধ্যাকে কীভাবে এক মহিলার তোপের মুখে পড়তে হয়েছে।

সম্প্রতি সেরিন নামে এক মহিলা প্রশ্ন করেন, আরাধ্যা কি স্কুলে যায় না? যদি যায়, তাহলে স্কুল কীভাবে অনুমতি দেয় সব সময় মায়ের সঙ্গে ঘুরে বেড়ানোর? নাকি আরাধ্যাকে ‘বিউটি উইডাউট ব্রেইন’ হিসেবেই গড়ে তুলতে চান আপনারা? সব সময় মায়ের হাত ধরে ঘুরে বেড়াতে দেখা যায় আরাধ্যাকে। আপনারা কি আরাধ্যাকে সাধারণ শৈশব দিতে পারেন না বলেও প্রশ্ন তোলেন ওই মহিলা। শুধু তাই নয়, ঐশ্বর্যকে ‘অ্যারোগেন্ট মম’ বলেও কটাক্ষ করা হয়েছে।

যদিও মেয়েকে আক্রমণ করায় চুপ করে বসে থাকেননি অভিষেক বচ্চন। তিনি বলেন, সপ্তাহান্তে স্কুল ছুটিই থাকে। আর সপ্তাহের অন্য দিনগুলিতেও আরাধ্যা স্কুলে যায়, তাই এ বিষয়ে আলোচনার কোনও প্রয়োজন নেই বলেও ইঙ্গিত দিয়েছেন জুনিয়র বচ্চন।