বিনোদন

মায়ের প্রেম নিয়ে মুখ খুললেন মালাইকার ছেলে আরহান

বিনোদন ডেস্ক : নিউ ইয়র্কে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। সেই ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ায়। এই প্রথম খোলাখুলি ভাবে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন দু-জনেই। শুরু থেকেই যদিও এই সম্পর্ক বহু চর্চিত। ৪৩-এর মালাইকার সঙ্গে ৩৪-এর অর্জুনের প্রেম যেমন মানতে পারেনি বলিউড তেমনি মানতে পারেননি সালমান খানও। ধীরে ধীরে সম্পর্ক আরও গাঢ় হতে অবশেষে মুখ বন্ধ হয়েছে বলিপাড়ার। আর এখন মায়ের প্রেম নিয়ে মুখ খুলেছেন ১৬ বছরের ছেলে আরহান খানও।

এই সম্পর্ক নিয়ে কী বললেন ছেলে আরহান? এই প্রশ্নের উত্তরে মালাইকা জানান, প্রত্যেক মানুষের সঙ্গে কী ঘটছে না ঘটছে সে বিষয়ে কাছের মানুষদের সবটা জানানো উচিত। এবং তারপর সময় দেওয়া উচিত তাঁদের, যাতে আস্তে আস্তে ব্যাপারটাকে তাঁরা সইয়ে নিতে পারেন। আমার ক্ষেত্রেও তাই-ই হয়েছে। ছেলেকে জানানোর পরে প্রথমে হয়ত একটু অস্বস্তিতে ভুগেছে আরহান। সময়ের সঙ্গে সঙ্গে এখন অনেকটাই স্বাভাবিক। ভালো লাগছে দেখে, যে এখন সবাই খুব খুশি।

মালাইকা আরোরার থেকে অর্জুন কাপুর বয়সে ন-বছরের ছোট। এই নিয়েও তিনি তাঁর অনুভূতি জানিয়েছেন, ‘প্রেম বয়স মানে না। হৃদয়ের সঙ্গে হৃদয় যখন বাঁধা পড়ে তখন কেউ আঙুল গোনেন না, কার কত বয়স এই হিসেব কষতে। যখন একটি মেয়ে তার থেকে বড় একজন পুরুষের প্রেমে পড়ে তখন সেটা ঠিক। কিন্তু যখন তার উল্টোটা ঘটে, তখনই ওই মহিলার গায়ে বুড়ি, হতাশায় ভুগছে এই ধরনের ট্যাগ সেঁটে দেওয়া হয়। আমার দুর্ভাগ্য যে, আমি সেই সমাজে বাস করি যেখানে যুগের সঙ্গে তাল মিলিয়ে কেউ চলে না।’ তবে এত কথা বললেও কবে অর্জুনকে বিয়ে করছেন তিনি, এবিষয়ে কিন্তু এখনও  মুখ খুলেলেননি মালাইকা।

জুমবাংলানিউজ/ এইচ জে