জাতীয় বিভাগীয় সংবাদ

মায়ের কাছে চিরকুট লিখে কলেজছাত্রীর আত্মহত্যা

ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক : ঝালকাঠিতে তাসমিয়া আক্তার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে জেলার রাজাপুর উপজেলা সদরের দক্ষিণ রাজাপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তাসমিয়া একই এলাকার সুলতান তালুকদারের মেয়ে এবং রাজাপুর সরকারি কলেজ থেকে মানবিক বিভাগে এবার এইচএসসি পরীক্ষা দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো তাসমিয়া রাতের খাবার খেয়ে ১০টার পরে তার কক্ষে ঘুমাতে যান। ভোরে পরিবারের লোকজন তাকে সাহরি খেতে ডাকতে গিয়ে তাসমিয়াকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দিলে সকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তাসমিয়ার আত্মহত্যার ব্যাপারে সঠিক কোনো কারণ জানা যায়নি। তবে বিছানার পাশ থেকে তাসমিয়ার লেখা একটি চিঠি উদ্ধার করেছে পুলিশ। চিঠিতে লেখা ছিল, আমার কেনো জানি বাঁচার ইচ্ছাটা মরে গেছে। তাই আমি এই কাজটা করলাম। আমার মৃত্যুর জন্য কাউকে যেন দায়ী করা না হয়।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. মাইনুদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। কলেজছাত্রীর মৃত্যু রহস্যজনক হওয়ায় বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান থানার এই কর্মকর্তা।

জুমবাংলানিউজ/এসওআর


সর্বশেষ খবর