আইন-আদালত জাতীয়

মালয়েশিয়াগামী যাত্রীর কাছ থেকে ঘুষ নেয়ায় শ্রীঘরে

বিমানবন্দরে মালয়েশিয়াগামী এক যাত্রীর কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকা ঘুষ নেয়ার অভিযোগে সিভিল এভিয়েশনের দুই কর্মচারীকে ৫ হাজার টাকা করে জরিমানা ও ১৫ দিনের জেল দেয়া হয়েছে। বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফ এ রায় প্রদান করেন।

ঘুষ গ্রহণকারী দুই কর্মচারী হলেন ট্রলিম্যান গাজী আব্দুল কাদের ও নিরাপত্তারক্ষী জহিরুল ইসলাম। সোমবার দুপুরে জরিমানার টাকা আদায়ের পর তাদের বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আযম এ তথ্য নিশ্চিত করেছেন ।

ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফ বলেন, দুপুরে মালয়েশিয়াগামী মমিনুল ইসলাম নামে একজন বোর্ডিং কার্ড নেয়া যাত্রীকে ট্রলিম্যান গাজী আব্দুল কাদের ও নিরাপত্তারক্ষী জহিরুল ইসলাম নানা প্রশ্ন শুরু করেন। শুধুমাত্র মালয়েশিয়ার ভিসা লাগানো দেখে তারা ওই যাত্রীকে বলেন, কোন দেশে যাননি, আপনি তো মালয়েশিয়া গিয়ে ফেরত আসবেন না।

পরে তৃতীয় এক ব্যক্তির মাধ্যমে তাকে ৩৫ হাজার টাকা প্রদানের প্রস্তাব দিলে সে রাজি হয়। আর টাকা প্রদানকালে গোয়েন্দা সংস্থার এক সদস্য দেখে ফেলেন। এ সময় তাদের হাতেনাতে আটক করা হয়। পরে তাদের ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হয়।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন