বিনোদন ভিডিও

মাত্র একটি সংলাপেই বাজিমাত করল রণবিরের জগ্গা জাসুস-এর ট্রেলার(ভিডিও)

ছবির মুক্তি ঠিক হয়েছিল ২৭ নভেম্বর ২০১৫। তবে তা হয়ে ওঠেনি। আরেক অনুরাগের সিনেমা ‘বম্বে ভেলভেট’এ ব্যাস্ত ছিলেন রণবীর। আর সল্লু মিঞার ‘এক থা টাইগার’ নিয়ে ব্যাস্ত ছিলেন ক্যাটরিনা।

তাই অগত্যা পিছিয়েছিল অনুরাগ বাসুর ‘জগ্গা জাসুস’এর রিলিজ। অন্য দিকে রণবীর কপুর ও ক্যাটরিনার সম্পর্কের প্রভাব এসে পড়েছিল ছবিতে। কানাঘুষোয় উঠেছিল রণবীরকে দেখে নাকি ক্যাট সেট ছেড়ে বেরিয়ে গিয়েছেন। আবার নাকি ক্যাটরিনা সেটে রয়েছে জানতে পেরে, রণবীর  শুটিংয়েই আসেননি। মাঝে এও শোনা যাচ্ছিল ছবিটিই বাতিলই হয়ে যেতে পারে। তবে শেষ পর্যন্ত তা হয়নি।

‘‌জগ্গা জাসুস’এর শুটিং শেষ হতে লাগল দু’বছর। সিনেমার ফার্স্ট লুক’র রিলিজের পরই মুক্তি পেল ট্রেলার। ‘রাজনীতি’ ছবির পর ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারটিতে আবার এক সঙ্গে দেখা গেল রণবীর কপুর ও ক্যাটরিনাকে। ছবির গল্পের নিয়ে ধোঁয়াশা থাকলেও, রণবীর-ক্যাটরিনার এই সাময়িক অভিনয়ের ঝলক, দর্শকদের মন পুষিয়ে দিয়েছে। এছাড়াও রয়েছে এক পাল উটপাখি, হাতি এবং বাঘ। সবুজ খেত থেকে আফ্রিকার রোমহর্ষক জঙ্গল, এমনকী সেনাবাহিনীর বেস ক্যাম্পও বাদ যায়নি ট্রেলার থেকে। সিনেমার বেশির ভাগ দৃশ্যই শুট করা হয়েছে, আফ্রিকার কেপ টাউনে। রণবীর-ক্যাট ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন আদাহ শর্মা, গোবিন্দা, সায়নী গুপ্তা এবং ‘বব বিশ্বাস’! মানে শ্বাশ্বত চট্টোপাধ্যায়। ‘জগ্গা’র বাবার ভূমিকায় দেখা যাবে তাঁকে। ট্রেলারের কয়েক সেকেন্ডের দৃশ্যতেও ছাপ রেখেছেন শ্বাশ্বত!

ট্রেলারটি আরও ম়জাদার হয়ে ওঠার কারণ গোটা ট্রেলারটিতে, কোনও ডায়লগ নেই! পুরোটাই একটি মিউজিকাল জার্নি। তবে ট্রেলারের শেষে ক্যাটের ঘুম ভেঙে যাওয়ার কারণে রণবীরের তাঁকে চুমু খাওয়াটা আর হয় না। আর সে সময়ে একটি মাত্র কথায় অবস্থাটা দারুণভাবে সামাল দেয় রণবীর।

দর্শকেরা অনুরাগের ছবির চরিত্র ‘বরফি’র সঙ্গে ‘জগ্গা’র মিল পেলেও পেতে পারেন।

ডিজনি পিকচার্স ও ‘পিকচার শুরু’ এন্টারটেনমেন্ট প্রযোজনায় ‘জগ্গা জাসুস’ মুক্তি পাচ্ছে ২০১৭র ৭ এপ্রিল।- আনন্দবাজার

ভিডিওটি দেখুন: এখানে ক্লিক করে

Add Comment

Click here to post a comment