খেলা-ধুলা

মহেন্দ্র সিং ধোনি অশ্বিনের ‘ধন্যবাদ’ তালিকায় স্থান পাননি!

কারও সময় ভালো গেলে তার মাঝে অহংকার দেখা দেয় এটা পুরনো কথা। এই পুরনো কথাটিই গতকাল থেকে বারবার উচ্চারিত হয়ে আসছে সোশাল সাইটে।
গতকালই আইসিসির বর্ষসেরা ক্রিকেটার এবং বর্ষসেরা টেস্ট ক্রিকেটারের মুকুট পরেছেন সাম্প্রতিককালের এই চমক জাগানো অল-রাউন্ডার। এরপর টুইট করে অনেকের প্রতিই জানিয়েছেন কৃতজ্ঞতা। তবে সেই তালিকা থেকে বাদ পড়লেন গুরুত্বপূর্ণ একজন!

অশ্বিনের ক্যারিয়ার এই পর্যন্ত আসার পেছনে যার অবদান আছে- ভারতের সেই ওয়ানডে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অশ্বিনের ‘ধন্যবাদ’ তালিকায় স্থান পাননি! এই ঘটনায় অশ্বিনের ওপর চরম খেপে গেছে ভারতের ক্রিকেট সমর্থকরা। সোশাল সাইটে এখন একটাই কথা, ‘এতটা অকৃতজ্ঞ অশ্বিন!’

শচীন টেন্ডুলকার ও রাহুল দ্রাবিড়ের পর তৃতীয় ভারতীয় হিসেবে স্যার গারফিল্ড সোবার্স ট্রফি জয়ের পর ৩টি টুইট করেন অশ্বিন। সেই টুইটগুলোতে তার ক্যারিয়ারে অবদান রাখা অনেককে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বাবা-মা, স্ত্রী, টেস্ট অধিনায়ক বিরাট কোহলি, কোচ অনিল কুম্বলে, দলের ট্রেনার, ফিল্ডিং কোচ, প্রাক্তন বোলিং কোচ কেউ বাদ পড়েননি। শুধু বাদ পড়েছেন একজন!

শুধু এটুকুই নয়, ধোনির বিরুদ্ধে বিষোদগারের অভিযোগও উঠেছে অশ্বিনের বিরুদ্ধে! পুরস্কার পাওয়ার পর আইসিসির কাছে সাক্ষাৎকারে তিনি বলেছেন, “ধোনির অবসরের পর আমাদের পরিবর্তনটা দুর্দান্ত হয়েছে। তরুণ এক অধিনায়কের নেতৃত্বে দল সঠিক পথে ফিরেছে!”

অথচ এই অশ্বিন যখন দল থেকে বাদ পড়ার শঙ্কায় ভুগছিলেন তখন অধিনায়ক ধোনিই তার কাঁধে হাত রেখেছিলেন। দল থেকে বাদ পড়ার পরও ‘ক্যপ্টেন কুল’ আগলে রেখেছিলেন তাকে। সেই ধোনিকে নিয়ে এমন কাণ্ড ঘটালেন অশ্বিন!

ভিডিও: পুরানো টেবিল ফেলে দেবার আগে একবার উল্টান, আর এরপর দেখুন ভিডিওটি

Add Comment

Click here to post a comment