ঢাকা বিভাগীয় সংবাদ

ভোট না দেয়ায় রাস্তা কেটে নিয়েছে চেয়ারম্যানের সমর্থকরা!


জুমবাংলা ডেস্ক: শ্রীনগরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে ভোট না পাওয়ার জেরে তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সমর্থকদের বিরুদ্ধে রাস্তা কেটে নেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে উপজেলার তন্তর ইউনিয়নের কাননীসার গ্রামে এঘটনা ঘটে। তবে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সমর্থকরা এ অভিযোগ অস্বীকার করেছেন।

স্থানীয়রা জানায়, সম্প্রতি রুসদী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন করে তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন পরাজিত হন। জাকির হোসেনের সমর্থকরা ধারণা করছেন ওই গ্রামের জুয়েল মৃধার ভায়রার মেয়ে রুসদী উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সদস্য আরমিন আক্তার তাদের প্রার্থীকে ভোট দেয়নি। এর জের ধরে জাকির হোসেনের সমর্থকরা জুয়েল মৃধার বাড়িতে চলাচলের জন্য নতুন তৈরি করা রাস্তাটি কেটে ফেলে। জুয়েল মৃধা অভিযোগ করেন, ইউপি সদস্য কুদ্দুস মেম্বারের নেতৃত্বে জসিম, রুবেল,শহিন সহ বেশ কয়েকজন মিলে প্রায় ২০/২৫ জন লেবার লাগিয়ে রাস্তাটি কেটে ফেলে। অথচ আমার মতো বেশ কয়েক জনের কাছ থেকে টাকা নিয়ে কুদ্দুস মেম্বারই কিছুদিন আগে রাস্তাটি তৈরি করে দিয়েছিল।

এ ব্যাপারে কুদ্দুস মেম্বারের কাছে জানতে চাইলে তিনি টাকা নিয়ে রাস্তা করে দেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, রাস্তা কাটার সময় তিনি ঘটনাস্থলে ছিলেন না। সুতরাং তার নেতৃত্বে রাস্তা কাটার প্রশ্নই উঠে না।

কিছু দিন আগে অন্যের জমি দখল করে জুয়েল মৃধা তার ব্যক্তিগত সুবিধার্থে রাস্তাটি তৈরি করেছিল। শুনেছি জমির মালিক তন্তর ইউনিয়ন পরিষদের সদস্য শুভ মেম্বার তার আত্মীয় স্বজন নিয়ে রাস্তাটি কাটার চেষ্টা করলে পুলিশ এসে বাধা দিয়েছে।

তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন দাবি করেন তার সমর্থকরা এ কাজ করেনি। তবে জমির মালিক করেছে কিনা বিষয়টি তার জানা নেই।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, মৌখিক অভিযোগ পেয়ে আইন শৃংখলা পরিস্থিতির যাতে অবনতি না ঘটে এজন্য পুলিশ পাঠানো হয়েছিল। সূত্র: বাংলাদেশ জার্নাল

জুমবাংলা/এসএম/