খেলা-ধুলা

ভার্দিও লাল কার্ডের বিপক্ষে লিস্টার আপিল করবে

স্টোক সিটির বিপক্ষে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে জেমি ভার্দির লাল কার্ডের বিপক্ষে আপীলের সিদ্ধান্ত নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন লিস্টার সিটি। ম্যাচের ২৮ মিনিটে মামে বিরাম ডিওফকে ফাউলের অপরাধে ইংলিশ এই স্ট্রাইকারকে সরাসরি লাল কার্ড প্রদর্শন করেন রেফারী ক্রেইগ পওসন যা নিয়ে যথেষ্ঠ বিতর্ক রয়েছে।
বেট ৩৬৫ স্টেডিয়ামের ম্যাচটি শেষ পর্যন্ত ২-২ গোলে অমিমাংসিত ভাবে শেষ হয়।
স্কোট বস মার্ক হিউজেস মনে করেন সিদ্ধান্তটি যথার্থই ছিল। এর বিপক্ষে লিস্টারের প্রতিবাদের কোন কারন তিনি খুঁজে পাননি। কিন্তু ফক্সেস ম্যানেজার ক্লডিও রানেইরি ম্যাচ শেষে বলেছেন এই সিদ্ধান্ত তিনি কোনভাবেই মেনে নিতে পারছেন না। একইসাথে তিনি জানিয়েছেন ক্লাব ইতোমধ্যেই আপীলের সিদ্ধান্ত নিয়েছে।
এ সম্পর্কে লিস্টারের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘রেফারি ক্রেইগ পওসন জেমিকে একটি চ্যালেঞ্জের জন্য ম্যাচের ২৮ মিনিটে সরাসরি লাল কার্ড দেখান। গুরুতর ফাউলের অপরাধে রেফারী এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু ক্লাব কার্যত মনে করেন বিষয়টি ভুল ছিল এবং আশা করছে আগামী দিনে যথাযথ শুনানীর প্রেক্ষিতে বিষয়টি পুনর্বিবেচনা করা হোক। ’
ভার্দি যখন মাঠ ত্যাগ করেন তখন ম্যাচটি গোলশূন্য ড্র ছিল। কিন্তু বিরতির আগে দুই গোলে এগিয়ে যায় স্টোক। তবে লিওনার্দো উলোয়া ও ড্যানিয়ের আমার্তের শেষ দিকের গোলে ১০জনের দল নিয়েও শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছাড়ে লিস্টার।

ভিডিও:ফুটবল ইতিহাসে সেরা ১০টি গোল যা দেখে অবাক হবেন আপনি (ভিডিও)

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর