বিনোদন

ভারতের প্রেসিডেন্সি জেলে কয়েদিদের সঙ্গে নওয়াজ-বিদিতা

‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবির প্রচারে শহরে পা রাখলেন ছবির অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকি এবং অভিনেত্রী বিদিতা বাগ। ছবিটির প্রচারের জন্য ভারতের প্রেসিডেন্সি জেলে কয়েদিদের সঙ্গে সময় কাটালেন তারা।

ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত বহুদিন ধরেই ফ্যাশন নিয়ে কয়েদিদের সঙ্গে কাজ করছিলেন। এদিন তারই অনুরোধে জেলে গিয়ে কয়েদিদের সঙ্গে আড্ডা দেন নওয়াজ। পাশাপাশি সাংবাদিকদের সঙ্গে বৈঠক করে ছবি নিয়েও আলোচনা করেন তিনি।

দেশটির কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, অনেকদিন পর বড় পর্দায় ফিরে এসেছেন বিদিতা। তাও একেবারে নওয়াজের সঙ্গে। তাই তার ভালো লাগার জায়গাটা একেবারে আলাদা। এই ছবিতে ফুলিয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। ফুলিয়া জুতো সেলাই করে। আর তাকে দেখার বাহানায় তার কাছে হাজির হয় ছেলেরা।

পাশাপাশি অন্যান্য ছবির মতই এই ছবিটিও দর্শকদের ভালো লাগবে বলেই জানিয়েছেন নওয়াজ। এটি একটি থ্রিলার ছবি। সুতরাং এই ছবিতে তার চরিত্রটা একেবারে রাফ অ্যান্ড টাফ। বন্দুক হাতে বাবুমশাই একেবারে আলাদা একটি চরিত্র।

যদিও এই ছবিতে প্রায় ৪৮টি জায়গায় কাঁচি চালিয়েছিল সেন্সর বোর্ড। তবে সেন্সর বোর্ডের কাছে এই ঘটনা একেবারেই নতুন নয়। সম্প্রতি নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেনের ওপর নির্মিত তথ্যচিত্রের উপরই কাঁচি চালানো হয়েছিল। তবে সেসব নিয়ে একেবারেই ভাবছেন না তারা। ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী ছবির টিম।

Advertisements