বিনোদন

ভারতীয় সোশ্যাল মিডিয়ায় হিরো আলমকে নিয়ে যে ‘তামাশা’ (ভিডিও)

হিরো আলমকে নিয়ে মেতেছে এবার ভারত। বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় হুট করে আলোচনায় চলে আসা বগুড়ার ক্যাবল ব্যবসায়ী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে নিয়ে ভারতের সোশ্যাল মিডিয়ায় চলছে ‘মজা।

আজ ভারতের আরেকটি ফ্যান পেইজে শাহরুখ খানের সাথে একটি ছবি ফটোশপের মাধ্যমে সম্পাদন করে হিরো আলমকে যুক্ত করা হয়েছে। ছবির ক্যাপশনে বলা হয়েছে ‘ সাচ ক্যাহরা হ্যায় ইয়ে ফটোশপ বিলকুল নেহি হ্যায়’ যার অর্থ সত্যি বলছি এটি ফটোশপ নয়।   বাংলাদেশি সোশ্যাল মিডিয়ায় হুট করে আলোচনায় চলে আসেন বগুড়ার এই তরুণ।   তিনি নিজস্ব ক্যাবল চ্যানেলের জন্য কিছু মিউজিক ভিডিও তৈরি করে স্থানীয় কিছু শিল্পীদের নিয়ে পারফর্ম করেন। পরে সেগুলো তার ক্যাবল চ্যানেলে প্রচারিত হয়।

ভারতের বিনোদনধর্মী একটি পত্রিকা সম্প্রতি খবর প্রকাশ করে হিরো আলমের এই ভিডিও দেখলে স্ব্যং সালমান খান আত্মহত্যা করবেন।   সাথে একটি ভিডিও যুক্ত করা হয়। যেখানে দেখা যায় সালমান-রানি মুখার্জি অভিনীত  হ্যালো ব্রাদার ছবির একটি গানের বাংলা ভার্সনে নেচেছেন হিরো আলম।

তবে হিরো আলমকে নিয়ে ভারতের সোশ্যাল মিডিয়ায় যা চলছে তা নিতান্তই মজার জন্য, হাসি তামাশার জন্য।   একজন মন্তব্য করেছেন হিরো আলম বাংলাদেশে যতটা না ফেমাস তারচেয়ে বেশি ফেমাস করে ফেলা হচ্ছে ভারতে।   তার জবাবে আরেকজন ফেসবুক ব্যবহারকারী বলছেন, তাকে ফেমাস নয়, বেইজ্জত করা হচ্ছে ভারতে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Add Comment

Click here to post a comment