খেলা-ধুলা

ভারতীয় মিডিয়ায় মোস্তাফিজকে নিয়ে বিস্ফোরক প্রতিবেদন প্রকাশ!

বাংলাদেশের তরুণ পেসার মোস্তাফিজুর রহমানকে নিয়ে বিস্ফোরক প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় মিডিয়া। ২২ বছর বয়সী এ বামহাতি পেসার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল-আইসিসির দেয়া সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার পাওয়ার যোগ্য নন বলে খবর প্রকাশ করেছে দেশটির ক্রীড়াবিষয়ক ওয়েবসাইট স্পোর্টসকিডা।

প্রতিবেদনে বলা হয়, এমন অনেক ক্রিকেটার রয়েছেন যারা পুরস্কার পাওয়ার যোগ্য তাদের পুরস্কার দেয়া হয়নি। একইসঙ্গে অনেক ক্রিকেটারকেই সেরার পুরস্কার দেয়া হয়েছে যারা পুরস্কারের যোগ্য নন।

প্রতিবেদনে বলা হয়, ভারতের লোকেশ রাহুল, জাসপ্রিট বুমরা এবং দক্ষিণ আফ্রিকার কাঙ্গিসো রাবাদা, শ্রীলংকার কুশল মেন্ডিস উদীয়মান ক্রিকেটারের পুরস্কার পাওয়ার যোগ্য। তারা মোস্তাফিজের চেয়ে অনেক ভালো খেলেছেন।

স্পোর্টসকিডার প্রতিবেদন
প্রতিবেদনে আরও বলা হয়, মোস্তাফিজ ৩টি ওয়ানডে ও ১০টি টি২০তে ২৭টি উইকেট লাভ করেছেন। অন্যদিকে রাহুল তিন ফরম্যাটেই ১০০ গড়ে রান করেছেন। বুমরা ২৪ ম্যাচে ৩৭ উইকেট নিয়ে সর্বাধিক উইকেট শিকারী হিসেবে বছর শেষ করেছেন।

এছাড়া, রাবাদা তিন ফরম্যাটে ৬৭ উইকেট শিকার করেছেন। মোস্তাফিজের চেয়ে রাবাদার ফর্ম মুগ্ধকর ছিল বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার আইসিসির বর্ষসেরা, উদীয়মান ক্রিকেটার, বর্ষসেরা ওয়ানডে ও টেস্ট দল ঘোষণা করেছে আইসিসি। যেখানে মোস্তাফিজকে সেরা উদীয়মান ক্রিকেটার হিসেবে ঘোষণা করা হয়।

ভিডিও: একেই বলে গন্ডারের রাগ!! কিভাবে পর্যটকের গাড়ীর উপর হামলে নিমিষেই চূর্ণ বিচূর্ন করে ফেলল দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment