জাতীয়

ভাগ্নে অপহৃত : ফেসবুকে সোহেল তাজের আল্টিমেটাম

ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এবং দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে তানজিম আহমেদ সোহেল তাজ অভিযোগ করেছেন, তার এক ভাগ্নেকে অপহরণ করা হয়েছে। নিজের ফেসবুক পাতায় এক স্ট্যাটাসে সোহেল তাজ জানান, তার মামাতো বোনের ছেলে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ)-কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়।

তবে এই ঘটনা কবে এবং কোন পটভূমিতে ঘটেছে সে সম্পর্কে তিনি ফেসবুক পোস্টে বিস্তারিত কোনো তথ্য জানাননি।সোহেল তাজ সেই পোস্টে লেখেন, এই অপহরণের পেছনে কারা আছে তা তিনি জানেন।

অপহরণকারীদের প্রতি প্রচ্ছন্ন হুমকি দিয়ে তিনি তার ভাগ্নেকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য বলেন। তিনি লিখেছেন, ‘অন্যথায় আপনাদের পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে। ঘটনার আড়ালে কারা আছেন তা আমরা জানি।’

এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বিবিসিকে জানিয়েছেন, তিনিও ঘটনাটির কথা শুনেছেন। বলেছেন, ‘আমি পুলিশ কমিশনারকে বলেছি ঘটনাটি সম্পর্কে খোঁজখবর নিতে। এরপরই আমরা বলতে পারবো কী ঘটেছে।’

এদিকে অপহরণের ঘটনায় ভাগ্নের বাবা সৈয়দ মোহাম্মদ ইদ্রিস আলম পাঁচলাইশ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।সৌরভ ঢাকার ইনডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করে ব্র্যাকের একটি ডক্যুমেন্টারি নিয়ে কাজ করছেন সোহেল তাজের ভাগ্নে।

জুমবাংলানিউজ/এসএম

জুমবাংলা/এসএম/