বিনোদন

ভবিষ্যৎ কী সাকিবের দুই নায়িকা লিয়া ও রিয়েলির?

রুপালি পর্দার সফল জুটি শাকিব-বুবলীর ‘রংবাজ’ ছবির এক ঝলক (টিজার) প্রকাশ হয়েছে বৃহস্পতিবার (১০ আগস্ট) সন্ধ্যায়। প্রায় দুই মিনিটের এই টিজারে দেখা গেছে, হিপহপ শাকিব খানকে, একইসঙ্গে তার মারকাটারি অ্যাকশন ও বুবলীকে নিয়ে গানেগানে রোমান্স।

কিন্তু নবাগত লিয়ানা লিয়া ও রিয়েলি আহমেদ নায়িকা নন, ছবির ট্রেলার দেখে এমনই মনে করছেন অনেকে। যদিও লিয়ানা লিয়া ও রিয়েলি ছবিটির শুটিং শুরু হওয়ার আগে বলেছিলেন, তারা শাকিবের নায়িকার চরিত্রে অভিনয় করছেন। দেশের অনেক পত্রিকায়ও এমন প্রতিবেদন দেখা গিয়েছিল। কিন্তু এই দুই জন এখন খুব একটা নড়াচড়া করছেন না রংবাজ নিয়ে।

নাম প্রকাশ না করার শর্তে একজন বলেছেন, মূলত পরিচালক রনির প্রতারণার শিকার নবাগত এই দুই নায়িকা। ওদের নায়িকা বানানোর কথা বলেই ছবিতে নেওয়া হয়। কিন্তু ওরা নতুন তাই শুভঙ্কারের ফাঁকি তখন ধরতে পারেনি।

আর যখন বুঝতে পারে তখন লিয়ানা লিয়া ও রিয়েলি রংবাজের শুটিং শেষ হওয়ার আগেই ছবির সেট থেকে বাড়ি ফিরে আসেন রাগে ও ক্ষোভে। তাদের পরিশ্রমিকও ঠিকভাবে পরিশোধ করা হয়নি। যদিও তখন পরিচালক সমিতির নিষেধাজ্ঞার কারণে রংবাজের পরিচালক হিসেবে রনিকে বাদ দিয়ে আবদুল মান্নানকে নেওয়া হয়।

এদিকে গেল মঙ্গলবার ‘রংবাজ’ ছবির কিছু ফুটেজ ট্রেলার হিসেবে প্রকাশ পেয়েছিল। যদিও নির্মাতাসূত্র এটাকে পাইরেসি বলে দাবি করেছিল। এবার ঝকঝকে ট্রেলার দেখে প্রশংসাসূচক মন্তব্য করেছেন অনেকেই।

বুবলী বলেন, টিজার প্রকাশের পর সবাই ভীষণ প্রশংসা করছেন। আমি এটা ইনজয় করছি। আমার বিশ্বাস ছবিটি দেখলে দর্শকরা পুরোটা সময় খুব মজা পাবেন।

আলোচিত ‘রংবাজ’ ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, নূতন, অমিত হাসান, লিয়ানা লিয়া, চিকন আলী, শিবা সানু প্রমুখ। রংবাজ ছবির প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের নাম রূপরঙ কথাচিত্র।

প্রতিষ্ঠানটির সূত্রে জানা গেছে, আগামী ঈদুল আজহায় ‘রংবাজ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। শেষ খবর পর্যন্ত জানা গেছে, ১৪০টির মত হল বুকিং শেষ হয়েছে এ ছবির।

‘রংবাজ’ শাকিব-বুবলী জুটির চতুর্থ ছবি। এই জুটি অভিনীত ‘বসগিরি’ ও ‘শুটার’ নামের দুটি ছবি মুক্তি পেয়েছে। এছাড়া রংবাজের পাশাপাশি অহংকার নামের একটি ছবিও মুক্তি পেতে যাচ্ছে আসছে ঈদেই। শিগগিরই এ জুটি শুরু করবেন ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামের আরেকটি নতুন ছবির শুটিং।