বিনোদন

ভণ্ড বাবা রাম রহিম কারাগারে মাকে দেখে যা বললেন

দুই নারী ধর্ষণের দায়ে কারাগারে ২০ বছরের সাজা ভোগ করছেন ভারতের স্বঘোষিত ‘ধর্মগুরু’ রাম রহিম। যাকে কয়েক দিন আগে দেশি-বিদেশি মিডিয়ায় ব্যাপক তোলপাড় হয়ে গেল।

সেই বিতকির্ত ‘ধর্মগুরু’ রাম রহিমকে কারাগারে দেখতে গেছেন তার মা নসিব কৌর। চার দেয়ালের মধ্যে ছেলের কী অবস্থা তা স্বচক্ষে দেখে গেলেন তিনি।

কারাগার সূত্রে জানা যায়, মাকে দেখামাত্র ব্যাকুল হয়ে রাম রহিম প্রথম প্রশ্ন করেন- ‘ডেরায় সব ঠিক আছে তো?’ মা-ছেলে বেশ কিছুক্ষণ একসঙ্গে কথা বলেছেন। মায়ের চেয়ে নাকি তিনি ডেরার বিষয়ে বেশি খোঁজ-খবর নিয়েছেন। ভবন সমান তার সেই সাম্রাজ্য এখন শশ্মানে পরিণত হয়েছে্সে খবরও নেন রাম রহিম।

পুলিশ ও তদন্তকারী কর্মকর্তাদের চিরুনি তল্লাশির পর ডেরার যে চাকচিক্য এতদিনে মলিন হয়ে গিয়েছে, হারিয়েছে জৌলুস। এমননি ভক্ত ও অনুসারীদের ধরেছে ভাঙন।

মায়ের মুখ থেকে তিনি বার-বার শুনতে চেয়েছিলন ডেরার বর্তমান পরিস্থিতি। তাকে নিয়ে এখন বাইরে কী পরিস্থিতি সে বিষয়ে জানতে চান রাম রহিম।

ডেরার কাজকর্ম সব আগের মতো চলছে কিনা সেটার শুনতে আগ্রহ প্রকাশ করেন তিনি। তবে পরিবারের আর কোনো সদস্যের ব্যাপারে সেরকম কিছু জানতে চাননি রাম রহিম।

ধর্ষণের দায়ে গত মাসের ২৫ আগস্ট থেকে কারাগারে রয়েছেন গুরমিত রাম রহিম সিং। এই প্রথমবার পরিবারের কোনো সদস্য তার সঙ্গে দেখা করতে গেলেন। তিনি জেলে যাওয়ার পর থেকেই তার স্ত্রী হরজিত কৌর ও ছেলেমেয়েরা রাজস্থানে চলে গেছেন। গা ঢাকা দিয়েছেন তার ছায়াসঙ্গী হানিপ্রীত। সূত্র: জি-নিউজ