বিনোদন

ছবির এই ‘বাবু’ এখন চিত্রনায়ক

‘বয়স তখন ৯ কি ১০ বছর। সবাই আদর করে বাবু বলে ডাকতো। এখন মাঝে মাঝে মনে হয় যদি সারা জীবন বাবুর বয়সে থাকতে পারতাম! এটাই জীবন’- নিজের শৈশবের একটি ছবি আপ করে ফেসবুকে এ কথাগুলোই লিখেছেন চিত্রনায়ক সায়মন সাদিক। কিন্তু কেন সারাজীবন বাবু থাকার ইচ্ছা তার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আসলে শৈশব তো ঝামেলা বিহীন জীবন। আর তাই হঠাৎ করেই মনে হলো যদি ছোট হতে পারতাম! মানুষের তো চাওয়ার শেষ নেই। আবেগ থেকেই মূলত শৈশবে ফিরে যেতে ইচ্ছে করে’।

২০১২ সালে ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সিনে পর্দায় আগমন ঘটে তার। ২০১৩ সালে ‘পোড়ামন’ সিনেমায় অভিনয় করে তিনি সিনেমা বিলাসী দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। ২০১৪ সালে তোমার কাছে ঋণী, স্বপ্নছোঁয়া, তুই শুধু আমার, ভুলতে পারি না তারে সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও ২০১৫-১৬ জুড়ে আরও ছয়টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বর্তমান ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে সায়মন বলেন, “বদিউল আলম খোকনের পরিচালনায় ‘আমার মা আমার বেহেস্ত’ চলচ্চিত্রের শুটিং করছি’।

এ সিনেমার প্রধান চরিত্রে রয়েছেন সায়মন। এছাড়াও এতে অভিনয় করছেন অভিনেত্রী সুচরিতা। মূলত সুচরিতার ছেলে চরিত্রে দেখা যাবে সায়মনকে।-প্রিয়