বিনোদন

বয়ফ্রেন্ডের সঙ্গে ন*গ্ন ছবি পোস্ট করলেন এই মডেল

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নিজের রগরগে ছবি দিয়ে আনন্দ পান বিখ্যাত প্লেবয় ম্যাগাজিনের মডেল আমান্ডা সারনি। এ জন্য তিনি বেছে নিয়েছেন ইউটিউব, ইন্সটাগ্রাম সহ অন্যান্য মিডিয়া। সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন বয়ফ্রেন্ড জোহানেস বার্টলের সঙ্গে একেবারে ন*গ্ন হয়ে ছবি পোস্ট করে। ওই ছবিতে তাদেরকে দেখা যাচ্ছে একটি বাথরুমে।

দু’জনের শরীরে কাপড় তো দূরের কথা, সুতা বলতে কিছু নেই। বয়ফ্রেন্ড জোহানেস বার্টলের বাহুবন্ধনে আবদ্ধ হয়ে তার বুকে মুখ লুকিয়েছেন আমান্ডা। পা থেকে মাথা পর্যন্ত পুরো শরীর তাতে স্পষ্ট। এই ছবি পোস্ট করেছেন তিনি নিজে। আমান্ডা সারনি জানেন কিভাবে সংবাদ শিরোনাম নিজের দখলে রাখতে হয়।

তাই তিনি খোলামেলা পোশাকে ছবি পোস্ট করেন। এমন সব ফটোশুটে অংশ নেন যা অনেকেই এড়িয়ে চলেন। বানান ভিডিও। ইন্সটাগ্রামে তার অনুসারীর সংখ্যা কমপক্ষে ২ কোটি ১০ লাখ। ফলে ইন্টারনেটে তিনি যেন হটকেক। তিনি নিজেকে প্রকাশ করতে প্লেবয় ম্যাগাজিনে নিজের বিকিনি পরা ছবি পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। এমন সিদ্ধান্ত নিয়েছিলেন ফ্লোরিডা স্টেট ইউনিভার্সিটিতে পড়াকালীন। ইউটিউবে তার ‘ভাইন’ একাউন্ট খোলা ছিল তার ক্যারিয়ারের বড় একটি পরিবর্তন। তিনি অংশ নিয়েছেন টিভি সিরিজ ‘আদম ডিভাইস হাউজ পার্টি’তে। ২০১৬ সালের ছবি ‘দ্য বেট’-এ মিসেস ম্যাকডুগলের ভূমিকায় অভিনয় করেছেন। এ ছাড়া তিনি অনেক দাতব্য সেবা সংস্থার সঙ্গে জড়িত।

২০১১ সালে প্লেবয় প্লেমেটস তালিকায় তাকে ফিচারে তুলে ধরা হয়। সেই থেকে তিনি বিখ্যাত হয়ে যান। এ ছাড়া নিজের স্পর্শকাতর এমন সব ছবি ও অবিশ্বাস্য সব মজাদার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে আরো বিখ্যাত হয়ে ওঠেন। এক্ষেত্রে তার সঙ্গী হলেন ওই বয়ফ্রেন্ড। এরই মধ্যে ভারত সফর করেছেন আমান্ডা। অভিনয় করেছেন নোরা ফতেহি’র ‘দিলবর’ ও লাভযাত্রীর ‘আঁখ লাড জাভি’তে। আর তাতেই তিনি দর্শকদের মধ্যে একরকম ক্রেজ তৈরি করে নিয়েছেন। ভারতে তিনি যে উষ্ণ অভিনন্দন পেয়েছেন তাও তিনি উপভোগ করেছেন। এ জন্য তিনি ভারতকে পছন্দ করেন। আবার শিগগিরই তার ভারত আসার পরিকল্পনা রয়েছে। ভারত সফর নিয়ে তিনি লিখেছেন, ভারত আমি তোমাকে ভালবাসি। যারা আমাকে দেখতে এসেছেন তাদের সবাইকে ধন্যবাদ।

জুমবাংলা/এসএম/