জাতীয় স্লাইডার

ব্রেকিংঃ বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে শহরের কালিবাড়ি লেন এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১৭৫০ পিস ইয়াবা, ৩টি গুলির খোসা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন– রনি মিয়া (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮)। রনি শহরের কৃস্টপুর এলাকার মামুন মিয়ার ছেলে এবং আনার শহরের বাঁশবাড়ি কলোনির সিরাজ আলীর ছেলে। নিহতদের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ময়মনসিংহ জেলা ডিবির ওসি আশিকুর রহমানের ভাষ্যমতে, গোপন সংবাদের ভিত্তিতে শহরের কালিবাড়ি লেন এলাকায় পরিত্যক্ত একটি বাড়ির সামনে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে একপর্যায়ে আসামিরা পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় রনি ও আনারকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ওসি আশিকুর রহমান আরো বলেন, ঘটনাস্থল থেকে এক হাজার ৭৫০ পিস ইয়াবা, তিনটি গুলির খোসা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

জুমবাংলানিউজ/ জিএলজি