খেলাধুলা

বোল্টের ৩৩২ কোটি টাকার নতুন গাড়ি

অলিম্পিকের সর্বকালের সেরা অ্যাথলেট তিনি। টানা তিনটি অলিম্পিকে সোনা জয়ের হ্যাটট্রিক করেছেন। চলতি বছর রিও অলিম্পিকে ১০০ ও ২০০ মিটারের স্প্রিন্ট এবং ৪X১০০ মিটারের রিলেতে সোনা জিতে হ্যাটট্রিকের হ্যাটট্রিক করেন তিনি। টানা তিন অলিম্পিকে ৯ সোনা! কার কথা বলা হচ্ছে পাঠক নিশ্চয়ই বুঝতে পেরেছেন।

উসাইন বোল্ট; জ্যামাইকান গতিদানব। এমনিতেই দারুণ সব কীর্তির কারণে প্রায়ই সংবাদপত্রের আলোচনায় পরিণত হন এই বজ্রমানব। অসম্ভব বিলাসবহুল এক গাড়ি কিনে এবার আলোচনায় এসেছেন সবর্কালের সেরা স্প্রিন্টার।

বড়দিনের আগে বোল্টের কেনা গাড়িটির রং অলিভ সবুজ রংয়ের। অবশ্য গাড়ির সিটগুলো জ্যামাইকার পতাকার রংয়ের আদলে করা হয়েছে। গাড়িটি কিনতে ৪ কোটি ২০ লাখ ডলার ব্যয় করতে হয়েছে বোল্টকে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৩৩২ কোটি ৪১ লাখ ৯০০ টাকা। চোখ কপাল ছাড়িয়ে আরো অনেক ওপরে ওঠার মতো ব্যাপারই বটে!

অবশ্য বোল্টের নিত্য-নতুন গাড়ি কেনার শখ অনেক পুরনো। বেশ কয়েকটি আকর্ষণীয় গাড়ি রয়েছে তার সংগ্রহে। এবার তাতে নতুন আরেকটি সংযোজিত হলো।

রিও অলিম্পিকের আগেই বোল্ট ঘোষণা দিয়েছিলেন, আমিই সর্বকালের সেরা। মোহাম্মদ আলি-পেলের মতো সর্বকালের সেরাদের পাশে তার নামও তোলার দাবি জানিয়েছিলেন। ৩০ বছরের বর্ণময় বোল্ট ট্র্যাকের শ্রেষ্ঠত্ব যেন ব্যক্তিজীবনেও প্রতিষ্ঠিত করতে চাইছেন।

আরও পড়ুনঃ বিশ্বের সবচেয়ে বড় বিমান!!!! দেখুন এই বিমানের বিস্তারিত। (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.