খেলা-ধুলা

বোলিং কোচের দায়িত্ব পেলে, সব ছাড়তে রাজি

ভারতের জাতীয় দলের কোচ হওয়া যেন ‘দিল্লি কা লাড্ডু’। প্রধান কোচ হিসেবে বাজিমাত করেছেন সাবেক টিম ডিরেক্টর রবি শাস্ত্রী। এবার চলছে সহকারীদের নিয়োগ পর্ব। এই পর্বে যে নামটি বারবার আসছে তা হলো- ভরত অরুণ। রবি শাস্ত্রী তাকে ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ হিসেবে চাইছেন। তাই জাহির খানের নাম ঘোষণা করেও তাদের উপদেষ্টা হিসেবে রাখতে চাইছে বিসিসিআই।

রবিবার প্রায় নিশ্চিত হয়ে গেছে ভারতীয় দলের বোলিং কোচ হবেন ভরত অরুণ। কিন্তু এখনও কোনো চুক্তি হয়নি। তাই আসন্ন তামিলনাড়ু প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির দল ভিবি থিরুভাল্লু ভেরান্সের কোচের দায়িত্ব নিয়েছেন ভরত অরুণ। পাশাপাশি বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সেরও বোলিং কোচ ভরত। গত মৌসুমে হায়দরাবাদেরও কোচিং করিয়েছিলেন তিনি। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন এই মৌসুমের জন্যও চুক্তি করতে চাইছে। কিন্তু তিনি সেই দায়িত্ব নিচ্ছেন না।

কিন্তু ভরত নিজেই সংবাদমাধ্যমকে বলেছেন, ভারতীয় দলের বোলিং কোচের দায়িত্ব পেলে ‘কনফ্লিক্ট অফ ইন্টারেস্ট’ থেকে বাঁচতে তিনি বাকী দুই দায়িত্ব থেকেও ছেড়ে দেবেন। তবে বিসিসিআইয়ের পক্ষ থেকে এখনও কোনো বার্তা আসেনি সেটাও জানিয়ে দিয়েছেন তিনি।

মঙ্গলবার কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের সদস্য ডায়ানা অডুলডি, বিসিসিআইয়ের কার্যকরী সভাপতি ও সচিব সিকে খান্না ও অমিতাভ চৌধুরী এবং সিইও রাহুল জহুরির সঙ্গে আলোচনায় বসবেন ভারতীয় দলের সদ্য নির্বাচিত হেড কোচ রবি শাস্ত্রী। মুম্বাইয়ে অনুষ্ঠিতব্য এই সভায় সাপোর্ট স্টাফদের নিয়ে সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন