অপরাধ/দুর্নীতি

বেরোবির বাগানে অগ্নিসংযোগের অভিযোগে আটক ৪

রংপর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ঔষধি গাছের বাগানে অগ্নিসংযোগের অভিযোগে চার শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ওষুধি গাছের বাগানে অগ্নিসংযোগ করার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী রুমন মিয়া, রেজাউল হক, ফুয়াদ ও পদার্থ বিজ্ঞান বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী শফিকুল ইসলাম।

এ আগুনের কারণে বাগানের বেশকিছু গাছ পুড়ে গেছে বলে জানান বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ বিষয়ে সহকারী প্রোক্টর ড. শফিক আশরাফ জানান, বাগানে আগুন দেওয়ার সময় চার শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তবে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। আটক ওই চার শিক্ষার্থী অগ্নিসংযোগের দেওয়ার কথা স্বীকার করেছেন বলে পুলিশ জানায়। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

আগুন দেওয়ার কারণ খতিয়ে দেখতে ও দোষীদের চিহ্নিত করতে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রোক্টর ড. শফিক আশরাফকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রংপর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) এরশাদ আলী জানান, রংপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.