বিনোদন

‘বৃদ্ধাশ্রম’ চলচ্চিত্রে প্রবীর মিত্র

শারীরিকভাবে খুব বেশি সুস্থ নন বরেণ্য অভিনেতা প্রবীর মিত্র। তাই এখন আর আগের মতো চলচ্চিত্রে অভিনয়ে তাকে দেখা যায় না। তবে চেষ্টা করেন তিনি এখনো চলচ্চিত্রে অভিনয় করার। সেই ধারাবাহিকতায় নতুন চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। এবার তিনি অভিনয় করেছেন ‘বৃদ্ধাশ্রম’ নামে একটি চলচ্চিত্রে।

 

স্বপন চৌধুরীর ‘বৃদ্ধাশ্রম’ চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে প্রবীর মিত্র বলেন, ‘বরাবরই চেষ্টা করি মানুষের হৃদয়ের গভীরে যেতে। এগুলো ভেবেই নিজের চরিত্র পছন্দ করি। অভিনয় করার জায়গা আছে এমন সব ছবিতে অভিনয় করতে চাই মরার আগের দিন পর্যন্ত। যেদিন থেকে অভিনয় প্রফেশন হিসেবে নিয়েছি সেদিন থেকেই চেষ্টা করে এসেছি ভাল কিছু করার জন্য।’

 

প্রবীর মিত্র আরো বলেন, অভিনয় করে মনে হয়েছে ছবিটি মুক্তির পর সমাজের অবহেলিত বাবা-মায়েদেরকে রেখে যাওয়া সন্তানেরা মূল্যায়ন করবে। ছবিটিতে প্রবীর মিত্রকে একজন অবহেলিত বৃদ্ধার চরিত্রে দেখা যাবে। প্রবীর মিত্র ছাড়া এতে আরো অভিনয় করেছেন হাসান ইমাম।

 

গাজীপুরের একটি বৃদ্ধাশ্রমে হয়েছে এর শুটিং। এছাড়াও ছবিটির শুটিং হবে ঢাকা ও দেশের বিভিন্ন লোকেশনে। ছবিটি নির্মিত হচ্ছে সরকারি অনুদানে। এই ছবিতে এক সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন সংগীত শিল্পী এস ডি রুবেল ও ববি।

ভিডিওঃ ইরানী এই মেয়ের অবাক করা কান্ড দেখুন, আপনার ভাল লাগবেই

Add Comment

Click here to post a comment