খেলা-ধুলা

বিয়ে হচ্ছে না কোহলি-আনুশকার! কিন্তু কেন?

ভারতের জাতীয় ক্রিকেট দলের তিন ফরম্যাটের অধিনায়ক বিরাট কোহলি আর বলিউড সুপারস্টার আনুশকা শর্মার বিয়ে নিয়ে ভক্তমহলে আগ্রহের শেষ নেই। মিডিয়াও তক্কে তক্কে আছে সংবাদ সংগ্রহের জন্য।
কয়েকদিন আগে দুই মহাতারকার বিয়ে নিয়ে নতুন খবর আসে। গত বুধবার সংবাদমাধ্যমে প্রচার হয়ে যায় চলতি ডিসেম্বরের ১২ তারিখে নাকি তারা বিয়ে করতে যাচ্ছেন! কিন্তু আসলে কী ঘটতে যাচ্ছে?

কোহলির মুখপাত্রের কাছে এমন প্রশ্ন করা হলে তিনি এক কথায় নাকচ করে দেন। ভারতের দৈনিক ইন্ডিয়া টুডে কে তিনি বলেন, এই খবরের কোনো সত্যতা নেই। আগামী ১২ তারিখে বিয়ের কোনো সম্ভাবনাই নেই।

দিল্লিতে টেস্ট অমীমাংসিত থাকলেও শ্রীলঙ্কার বিপক্ষে ১-০ ব্যবধানে সিরিজ জিতে বিরাট কোহলির ভারত। তবে ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে কোহলিকে। ধারণা করা হচ্ছিল, দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগেই বান্ধবী আনুশকার সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন কোহলি। তবে পুরো ঘটনা গুজব বলে উড়িয়ে দিয়ে আবারও ভক্তদের অপেক্ষা বাড়ালেন দুই সেলিব্রিটি।

ঘটনাচক্রে গত বছর ডিসেম্বর মাসেও একই ধরনের ‘গুজব’ ছড়িয়েছিল।
কোহলি আপাতত নিজের নেতৃত্ব নিয়েই ফোকাস করতে চাইছেন। অধিনায়ক হওয়ার পর টানা ৯টি টেস্ট সিরিজ জিতে ফেললেন তিনি। পাশাপাশি ব্যাট হাতেও গড়ছেন একের পরে এক রেকর্ড-সৌধ। অন্যদিকে রূপালী পর্দার চরম ব্যস্ত অভিনেত্রী আনুশকা। জীবন নিয়ে তাদের নিশ্চয়ই পরিকল্পনা আছে, যা জানার সময় এখনও আসেনি।