ক্রিকেট (Cricket) খেলা-ধুলা

বিয়ের পর স্যালুনের কাজে ব্যস্ত তাসকিন ! দেখুন ভিডিওতে

রেহেনা আক্তার রেখা: বাংলাদেশ ক্রিকেট দলে তাসকিন আহমেদের অবদান কোন অংশে কম নয়। তরুণ এই ক্রিকেটারের ভক্তের কোন অভাব নেই। তাসকিন আহমেদ একজন  আন্তর্জাতিক ক্রিকেটার। তিনি বামহাতি ব্যাটসম্যান ও ডানহাতি ফাস্ট বোলার হিসেবে জাতীয় দলে খেলে থাকেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে তিনি টুয়েন্টি২০ আন্তর্জাতিক ও ওডিআইম্যাচ খেলে থাকেন।

তিনি ইতোমধ্যে প্রথম-শ্রেণীর ক্রিকেট এবং লিস্ট এ ক্রিকেটে ঢাকা মেট্রোপোলিশ দলে খেলছেন। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লীগেচিটাগং কিংস দলে প্রতিনিধিত্ব করছেন। শুধু তাই নয়  তিনি বাংলাদেশে ক্রিকেট দল, বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশ, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন।  এছাড়া ২০১৭ সালের ২৮ মার্চ ডাম্বুলায় প্রতিপক্ষ শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে হ্যাট্রিক করেন।

জাতীয় দলের  এই ক্রিকেটার  কিছুদিন আগে তাঁর বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমার সাথে  বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের পর পরই দেশজুড়ে শুরু হয় সমালোচনার ঝড়। অনেকে মনে করছেন তাসকিনের এত তাড়াতাড়ি বিয়ে করা ঠিক হয়নি। আবার  অনেকে বলছেন তাসকিনের স্ত্রীর তাঁর যোগ্য নয়। অনেকে দেখা গেছে এই বিয়ে মানি না বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ইভেন্ট খোলে ফেলেছিল। যাইহোক এদিকে আজকে এক ভিডিওতে তাইজুলের হেয়ার ঠিক করতে দেখা গেল তাসকিন আহমেদকে। ভিডিওতে তাসকিন দুষ্টামির চলে তাইজুলের হেয়ার ঠিক করছেন। ভিডিওটি দেখতে  এখানে ক্লিক করুন।