আন্তর্জাতিক ওপার বাংলা গসিপ

বিয়ের আসরে হাউমাউ করে কাঁদছে বর; কনে হেসে লুটোপুটি! আপনিও না হেসে পারবেন না (ভিডিওসহ)

রঙ্গীন কাগজ আর আলোকসজ্জায় সাজানো হবে কনের বাড়ি। সাঙ্গপাঙ্গ সহযোগে বর আসবেন গাড়ি চড়ে। বিয়ে করে তুলে নিয়ে যাবেন নবপরিণীতা স্ত্রীকে। শ্বশুরবাড়ি যাওয়ার সময় কেঁদে আকুল হবে নববধু। স্বাভাবিক ভাবেই অশ্রুস্নাত গোটা পরিবার। পুরুষতান্ত্রিক সমাজের চিরচেনা চিত্র এটি। কিন্তু যদি ঘটনাটি উল্টো হয়ে যায়, মানে বিয়ের সময় হাউমাউ করে কাঁদবে বর, কনে হাসতে থাকবে; তখন?

ভারতের একটি বিয়েবাড়ির ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। কনে বিদায়ের সময় কনের চোখের কোনো দেখা দিয়েছে অশ্রু। এরই মধ্যে বলা নেই কওয়া নেই হাউহাউ করে কান্না জুড়ে দিলেন স্বয়ং বর! রুমাল দিয়ে মুখ ঢেকে সে কি কান্না তার! ওদিকে যে রসিক আত্মীয়রা পুরো ঘটনা ক্যামেরাবন্দি করে ফেলছে, সেদিকে তার কোনো খেয়ালই নেই!

শেষ পর্যন্ত নববিবাহিত স্বামীর কান্না থামাতে উদ্যোগী হন নববধু। বরকে সান্ত্বনাও দিতে দেখা যায় তাকে। যদিও তাতে কাজ হয়নি। সদ্য বিবাহিত স্ত্রীর হাত সরিয়ে দেন স্বামী। কিছুতেই কান্না থামেনা বরের….! স্বামীর এমন কাণ্ড দেখে নিজেকে আর সামলাতে পারেননি কনে, বিয়ের আসরেই ফিক করে হেসে ফেলেন তিনি! যদিও ভাইরাল হওয়া ভিডিওর পাত্র-পাত্রীদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

জুমবাংলানিউজ/ জিএলজি