খেলা-ধুলা

বিসিবির অভিযোগ নিয়ে মুখ খুললেন আল আমিন !

কথাবার্তায় এখন বাংলাদেশের শীর্ষ তারকাদের মধ্যে সবচেয়ে স্মার্ট খেলোয়াড়দের একজন আল আমিন হোসেন। সবসময় চেষ্টা করেন, জীবন নিয়ে ভাবনাটা গুছিয়ে বলতে। কিন্তু গত বছর দেড়েকে বারবার এলোমেলো হয়ে যাচ্ছে তার জীবনটাই।

কখনো ইনজুরি, কখনো অ্যাকশন নিয়ে সমস্যা। তার চেয়ে বেশী করে আসছে দফায় দফায় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ। এই অভিযোগে গত বিশ্বকাপের সময় দেশে ফেরত পাঠানো হয়েছিলো।

সেই অভিযোগেই এবার বিপিএল চলা অবস্থায় বিরাট অঙ্কের জরিমানা দিলেন। নির্বাচকরা প্রকাশ্যেই বলছেন, তার সম্পর্কে নেতিবাচক সব রিপোর্টের ফলে তাকে দলে বিবেচনা করতে পারছেন না। তবে এবার বিসিবির দিকেই আল আমিনের অভিযোগ!

আল আমিন একটি সংবাদ মাধ্যমে বলেছেন, তিনি নিজে পরিষ্কার না, তার বিপক্ষে অভিযোগটা কী। তবে তিনি আরও শৃঙ্খলাপরায়ন হয়ে ওঠার কথা দিলেন, ‘শুধু শুনি নেতিবাচক রিপোর্ট আছে। কিন্তু আমাকে নির্দিষ্ট করে কিছু বলা হয়নি। নেতিবাচকের অনেক অর্থ হতে পারে।

নির্দিষ্ট সময়ে অনুশীলনে আসতে পারিনি, টিম হোটেলে দেরি করে ফিরেছি, সিনিয়রদের সঙ্গে বেয়াদবি করেছি…। আমি এর কোনটা করেছি, আমাকে না বললে বুঝব কী করে? শুনেছি আমার ফিল্ডিং খারাপ, চেষ্টা করছি সেটা ঠিক করতে। যদি বলেন আমি উচ্ছৃঙ্খল, চেষ্টা করব সামনে আরও সুশৃঙ্খল হতে। নিজের জীবনধারায় আরও পরিবর্তন আনতে।’

পাশাপাশি আল আমিন মনে করছেন, চলার পথে হয়তো বেশ কিছু ভুল করে ফেলেছেন তিনি। এটা আর করতে চান না, ‘চলতে-ফিরতে মানুষ ভুল করে। জীবন নিয়ে আমাকে আরও সতর্ক, আরও সচেতন হতে হবে। যে কেউ ডাকলে বা যখন-তখন যেখানে-সেখানে যাওয়া যাবে না।’

ভিডিও নিউজ : মার্কিন দূতাবাসের কর্মকর্তাদের কন্ঠে বাংলা গান (ভিডিও)

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর