বিনোদন

বিশেষ কারণে রাত ১২টায় আলিয়ার বাড়িতে রণবীর

সমালোচক ও নিন্দকদের মুখে একের পর এক ঝামা ঘষে চলেছেন বলিউডের লাভবার্ড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। যেসব নিন্দুকেরা কিছুদিন আগে রটিয়ে দিয়েছিলেন, ব্রেকআপ হয়ে যাচ্ছে ঋষি কাপুর ও মহেশ ভাটের ছেলে-মেয়েদের। কিন্তু এই গুজব যে একেবারেই সত্যি নয়, প্রেমিকার জন্মদিনে সেটা আরও একবার প্রমাণ করলেন রণবীর কাপুর।

আজ ১৫ মার্চ অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিন। ২৫ পেরিয়ে ২৬-এ পা দিলেন নায়িকা। তার জন্মদিনে সবার আগে কে উইশ করেছেন জানেন? তিনি আর কেউ নন, অভিনেত্রীর বর্তমান প্রেমিক রণবীর কাপুর। বৃহস্পতিবার ঘড়ির কাঁটায় রাত ঠিক ১২টায় আলিয়ার বাড়ি পৌঁছে যান তিনি। শুভেচ্ছা জানিয়ে আসেন তার প্রিয়তমাকে।

এমন একটা সুযোগ কী করে মিস করেন চিত্র সাংবাদিকরা! তাদের ক্যামেরায় বন্দি করে ফেলেন মধ্যরাতে রণবীরের লুকিয়ে আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে যাওয়ার দৃশ্য। সেই ছবিতে নীল ডেনিম আর কালো স্ট্রাইপড জ্যাকেটে ক্যাশুয়াল লুকে দেখা যায় ঋষি-পুত্রকে। তাই মানতেই হবে প্রেমিকার কীভাবে খুশি রাখতে হয় তা ভালোই জানেন রণবীর।

বলিউডের অন্দরে জোর গুঞ্জন, চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ও রণবীর। যদিও সে বিষয়ে কেউই এখনও মুখ খোলেননি। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে আলিয়া-রণবীরের প্রথম ছবি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবির সেট থেকেই মন দেয়া-নেয়া করেন দুই তারকা। কাজেই সবাই এখন অপেক্ষায় আলিয়া-রণবীরের বিয়ের মুহূর্ত দেখার জন্য।

রণবীর এর আগে প্রেম করেছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে। কিন্তু কারও সঙ্গে টেকেনি তার সম্পর্ক। দীপিকা বর্তমানে রণবীর সিংয়ের ঘরণি। ক্যাটরিনা এখনও সিঙ্গেলই রয়েছেন। অন্যদিকে আলিয়ার আগে সম্পর্ক ছিল অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। ২০১২ সালে অভিষেক ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর সেট থেকে তাদের প্রেম শুরু হয়েছিল। কিন্তু টেকেনি বেশিদিন। আলিয়া এখন শুধুই রণবীরের।

জুমবাংলানিউজ/ জিএলজি