খেলা-ধুলা

বিরাট-আনুশকার বিয়ে অস্ট্রেলিয়ার এডিলেড ওভাল স্টেডিয়ামে হচ্ছে?

ক্রিকেটবিশ্বে এখন সবচেয়ে বেশি জল্পনা কোন খবর নিয়ে?‌ প্রশ্নটা করলেই যে কেউ বলে দেবে, বিরাট আর আনুশকার বিয়ে নিয়ে। বিয়ে কি ১২ ডিসেম্বরেই হবে? কোথায় হবে ইতালিতে নাকি অন্য কোথাও? ভক্তদের মাথাতে এখন এসব প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

সম্প্রতি বিরাট আর আনুশকার কাছে বিয়ে সংক্রান্ত নতুন একটি প্রস্তাব এসেছে। কী প্রস্তাব?‌ অস্ট্রেলিয়ার এডিলেড ওভালের স্টেডিয়ামে বিরাট-আনুশকাকে বিয়ে করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

স্টেডিয়াম কর্তৃপক্ষ চাইছে, সেলিব্রেটি ওয়েডিংটা ওই মাঠেই হোক। এডিলেডের সিইও অ্যান্ড্রু ড্যানিয়েলস জানিয়েছেন, ‘‌এডিলেড ওভালে যদি বিরাট আর আনুশকার বিয়ের আয়োজন করতে পারি, তা হলে আমরা রোমাঞ্চিত হব। এই মাঠে বিরাটের দুর্দান্ত পারফরমেন্স রয়েছে। তাই চাইছি, এখানে ওর জীবনের বিশেষ দিনটাও কাটুক।’

নতুন করে এই এই স্টেডিয়াম তৈরির পর এখন এডিলেড ওভাল ব্যক্তিগত অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হয়ে থাকে। জানা গিয়েছে একজন অতিথির জন্য নূন্যতম ১৫৯ অস্ট্রেলিয়ান ডলার করে নিবে কতৃপক্ষ।

স্টেডিয়ামের ওয়েডিং হল থেকে সেন্ট পিটার ক্যাথিড্রাল চার্চ–সহ এডিলেড শহরের অনেকাংশই দেখা যায়। বিরাট আর আনুশকা কোনও মন্তব্য না করলেও, ড্যানিয়েলস কথা দিয়েছেন, বিয়ের দিনটা স্মরণীয় করে রাখতে যা যা বন্দোবস্ত করা যায় সব করবেন তারা।

এমনকি কোহলি-আনুশকা জুটির জন্য দক্ষিণ অস্ট্রেলিয়ার খাবারের সাথে ওয়াইনের বন্দোবস্তও করা হবে।