ফেসবুক বিনোদন ভিডিও

বিরহ যন্ত্রণায় কাতর জিৎ-ফারিয়া ( ভিডিও)

জুমবাংলা বিনোদন ডেস্ক: বলতে বলতে মুক্তি পেল জিৎ-ফারিয়ার ‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমার ‘ভুল যা করেছি আমি’ গানটি। গানটিতে দেখা যাচ্ছে বিরহ যন্ত্রণায় কাতর হয়ে আছেন জিৎ- ফারিয়া। রোমান্স আর বিরহের এই গানটি মুহূর্তেই আপনাকে নিয়ে যাবে ভাবনার জগতে। গানের দৃশ্যগুলো সত্যি চমৎকার। প্রত্যেকটি দৃশ্য আপনার হৃদয় ছুঁয়ে দেবে।

এছাড়া এই গানের মাধ্যমে আপনি বুঝতে পারবেন সিনেমার কাহিনী আসলে কেমন। মুক্তির পর ইউটিউবে দারুণ সাড়া ফেলেছে গানটি। শুধু তাই নয়, কিছুদিন আগে এই সিনেমার ‘মনের কিনারে’ গানটির জন্য দর্শকমহলে ব্যাপক প্রশংসা পেয়েছেন জিৎ-ফারিয়া। এছাড়া সিনেমার ট্রেইলারটির জন্যও ইতোমধ্যে প্রশংসার সাগরে ভেসেছেন জনপ্রিয় এই জুটি।

এদিকে ছবিটি আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা চলছে। কলকাতার অশোক পাতি পরিচালিত যৌথ প্রযোজনার এই ছবিটি নির্মাণ করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ’স ফিল্মওয়ার্ক। রোমান্স আর কমেডি নিয়ে নির্মিত ‘ইন্সপেক্টর নটি কে’। এতে আপনারা দেখতে পাবেন ফারিয়া বাঙালি বংশোদ্ভূত ইতালিয়ান পুলিশ।

আর জিৎ কলকাতা থেকে ইতালিতে গিয়েছেন। তিনি নিজেকে সবসময় ‘বেঙ্গল পুলিশ’ দাবি করেন। যদিও জিৎ তা নন। কলকাতার অভিনেতা জিৎ ও বাংলাদেশের নুসরাত ফারিয়া জুটির তৃতীয় ছবি ‘ইন্সপেক্টর নটি কে’। জিৎ-ফারিয়া জুটি বেঁধে এর আগে ‘বাদশা-দ্য ডন’ ও ‘বস টু’ ছবিতে অভিনয় করেছিলেন। এই জুটির সব সিনেমাগুলোই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। আশাকরি এই সিনেমাটিও তার ব্যতিক্রম হবেনা। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।