বিনোদন

বিমানে শ্লীলতাহানির অভিযোগ করলেন ভারতীয় অভিনেত্রী

ফেসবুকে টিনা লিখেছেন, “আমি জেট এয়ারওয়েজ়ের 9W 7001 বিমানে রাজকোট যাচ্ছিলাম। সেখানে একটা ভয়াবহ অভিজ্ঞতা হয় আমার। বিমানে আমার সিট নম্বর ছিল 30A। আর আমার কো-প্যাসেঞ্জারের সিট নম্বর ছিল 30C। আমরা কাজের কথা আলোচনা করছিলাম। হঠাৎ আমি খেয়াল করি কেউ লুকিয়ে তার হাত ঢোকানোর চেষ্টা করছে। 31A সিটের রাজেশ ঘটনাটি ঘটায়। প্রথমে আমি ভেবেছিলাম ও বাচ্চা ছেলে। কিন্তু তারপর আমি ঘুরে দেখি একটা লোক। আমি চেঁচিয়ে উঠি। তখন আমার কাছে ক্ষমা চায় সে। বিষয়টি আমি এয়ারহোস্টেস মিস পূজা ও মিস্টার অভিজিৎকে জানাই। কিন্তু তাঁরা কোনও সাহায্য করেননি। শুধু আমার সিট পালটে দেন।

 

টিনা এও জানিয়েছেন বিষয়টি নিয়ে তিনি বিমানের ক্যাপ্টেনের সঙ্গেও কথা বলেন। কিন্তু তাঁকে বলা হয়, ফ্লাইট টেক অফের আগে তাঁদের কোনও দায়িত্ব নেই। টেক অফ করার পর তাঁদের দায়িত্ব। এরপরই টিনা প্রশ্ন তুলেছেন, “যদি বিমানকর্মীদের পরিবারের কারোর সঙ্গে এমন ঘটনা ঘটত, তাহলে তাঁরা চুপ করে থাকতেন তো ? একটি পরিবার ছাড়া বিমানে আর কারোর থেকে আমি কোনও সমর্থন পাইনি। আমরা, ভারতীয়রা কারোর সুরক্ষার জন্য কেয়ার করি না। ”

 

শুধু ওটাই নয়। আরও একটি ঘটনার কথা বলেছেন টিনা। লিখেছেন, ওই ফ্লাইটে আরও একটি ঘটনা ঘটে। এয়ারহোস্টেস ডায়নার সঙ্গে একটি লোক খুব খারাপ ব্যবহার করেন। ডায়না তাঁকে বলেন, প্লেন ল্যান্ড করার পর তিনি পুলিশ ডাকবেন। কিন্তু কিছুই হয়নি।

ভিডিওঃ মাত্র ৫ মিনিটে দেখে নিন পুরো সুলতান সুলেমানের ইতিহাস

Add Comment

Click here to post a comment