বিনোদন

বিবারের প্রাক্তন প্রেমিকার সঙ্গে ডেট করছেন সেলেনার বর্তমান প্রেমিক!

২৩ বছরের ছোট্ট জীবনে কম চড়াই উৎরাই পার করেননি সেলেনা গোমেজ। প্রেমিক জাস্টিন বিবারের সঙ্গে বিচ্ছেদ তাকে কতটা আহত করেছিলো, তার প্রমাণ সেলেনার ভয়াবহ বিষন্নতার অসুখ। এই অসুখের কারণে নিজের কিডনি পর্যন্ত পাল্টাতে হয়েছে তাকে।

সব ঠিকঠাক ছিল। বছরের শুরু থেকে তিনি র‍্যাপার ও গায়ক দ্য উইকেন্ডের সঙ্গে প্রেম করছিলেন। ভালোই চলছিলো তাদের সম্পর্ক। কিন্তু উইকেন্ডকে সেদিন দেখা গেলো জাস্টিন বিবারের প্রাক্তন প্রেমিকা ইয়োভানা ভেন্তোরার সঙ্গে!

উইকেন্ডের সঙ্গে সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত।

মার্কিন গণমাধ্যম বলছে, সেলেনা নাকি তার সাবেক প্রেমিক জান্টিন বিবারের সঙ্গে পুরনো প্রেমে মজেছেন। তাদের দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে প্রায়ই। এই ক্ষেত্রে একা কেন থাকবেন দ্য উইকেন্ড? তিনিও বিবারের প্রাক্তনের সঙ্গে পার্টি করলেন। সেদিন দুজনকে একটি পার্টি থেকে একসঙ্গে বের হতে দেখা গেলো। শুধু তাই নয়, দুজন নাকি একসঙ্গে একই গাড়িতে করে পার্টিতে আসেন এবং একই গাড়িতে করে বাড়ি ফেরেন।

একটি সূত্র বলছে, উইকেন্ড ও ইয়োভানাকে হাত ধরাধরি করে থাকতে দেখা গেছে সারা রাত। তারা একসঙ্গে হাত ধরেই পার্টিতে আসেন। প্রায় দুই ঘন্টা পার্টিতে ছিলেন তারা। এই দুইঘন্টা দুজন দুজনের হাত ধরেই ছিলেন। মনে হচ্ছিল, উইকেন্ড সবাইকে দেখাতে চাচ্ছেন, তিনি একটি নতুন সম্পর্কে জড়িয়েছেন। এছাড়াও তারা সমস্ত রাত একসঙ্গে কাটিয়েছেন বলে জানালেন সেই প্রত্যক্ষদর্শী। এদিকে এই প্রসঙ্গে কোন মন্তব্য পাওয়া যায়নি জাস্টিন বিবার কিংবা সেলেনার কাছ থেকে।

সূত্র: ডেকান ক্রনিকল