আজকের রাশিফল লাইফস্টাইল

বিবাদ এড়িয়ে চলুন বৃশ্চিক, গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন মিথুন

রাশিফল ডেস্ক : আপনার আমার ভাগ্য নির্ধারণ করেন বিধাতা স্বয়ং। আমরা শুধু রাশিচক্রের বিচারে বলার চেষ্টা করি, সাধারণভাবে আপনার ভাগ্যে কী লেখা আছে। কিন্তু তার মানে এই নয় যে সেই ভাগ্য অপরিবর্তনীয়। পরিশ্রম আর প্রার্থনার সমন্বয়ে সৌভাগ্য ছিনিয়ে নিতে হয়। আসুন জেনে নিই, রাশিফল অনুযায়ী কেমন যেতে পারে আপনার আজকের দিনটি।

ধনু
কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

মকর
ধর্মকর্মের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ
আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। উত্তেজনা পরিহার করুন। অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন।

মীন
আর্থিক দিক ভালো যেতে পারে। বেহাত হওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন।

মেষ
কণ্ঠশিল্পীদের জন্য দিনটি শুভ নয়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

বৃষ
নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভ হতে পারে। সবার প্রতি সদাচরণ করার চেষ্টা করুন।

মিথুন
গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

কর্কট
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। জনসংযোগে সময় পার করতে পারেন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। মনের গভীরে লালিত কোনো আশা পূরণ হতে পারে।

সিংহ
পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো ধরনের সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে।

কন্যা
জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। কোনো সেলাকের পরামর্শে উপকৃত হতে পারেন। তীর্থযাত্রা হতে পারে।

তুলা
সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যাবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিৎসা নিন।

বৃশ্চিক
আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। অন্যের প্রতি সদাচরণ করুন। কোনো চুক্তি সম্পাদনের আগে ভালোভাবে চিন্তা করে নিন। দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন।

 

জুমবাংলানিউজ/এএসএমওআই