বিনোদন

বিপুল উত্তেজনার মধ্যে দিয়ে বার্লিনে মুক্তি পেল ‘গালি বয়’ (ভিডিও)

বিনোদন ডেস্ক : বার্লিন ফিল্ম ফেস্টিভালে ভিড়ে ঠাসা প্রেক্ষাগৃহে সূচনা হল রণভীর সিং এবং আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘গালি বয়’।

শনিবার সেখানে ছিল সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার। টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালের আর্টিস্টিক ডিরেক্টর ক্যামেরন বেইলের পোস্ট থেকে জানা গিয়েছে, ‘গালি বয়’ সিনেমাটি বিপুল করতালি পেয়েছে। তার দেখা ‘শেষ কুড়ি বছরে এমন রেসপন্স’ কোনও সিনেমা পেয়েছে বলে মনে করতে পারেননি তিনি।

তিনি টুইটারে লেখেন, ‘গলি বয়’-এর প্রিমিয়ারে দেখলাম প্রেক্ষাগৃহ ভিড়ে ঠাসা। রণভীর সিং, আলিয়া ভাট এবং জোয়া আখতার উপস্থিত ছিলেন। শেষ কুড়ি বছরে বার্লিনের জনতার মধ্যে কোনও সিনেমা নিয়ে এত উচ্ছ্বাস দেখিনি।”

এমএএমআই মুম্বই ফিল্ম ফেস্টিভালের ক্রিয়েটিভ ডিরেক্টর স্মৃতি কিরণও শনিবার এই বিশেষ স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন। তিনিও মিস্টার বেইলির সুরে সুর মিলিয়ে টুইটারে লেখেন, ভিড়ে ঠাসা প্রেক্ষাগৃহ আর কর্ণভেদী চিৎকার বুঝিয়ে দিচ্ছিলো ভারতীয় সিনেমার বার্লিনের কাছে কতটা স্বাদু বলে বিবেচিত হয়। জোয়া আখতারের ‘গলি বয়’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে এমনই অভিজ্ঞতা হল।

র‍্যাপার নাইজি এবং ডিভাইনের জীবনের গল্প থেকে উদ্বুদ্ধ হয়ে ‘গলি বয়’-এর গল্প লিখেছিলেন জোয়া। বস্তির এলাকার বাসিন্দা থেকে পরবর্তী সময়ে তারা র‍্যাপের জগতের নাম করে বিশ্বে হিপ হপ মিউজিক এর অন্যতম মুখ হয়ে ওঠেন। সিনেমা নিয়ে রেড কার্পেটে কথা বলার সময় রণভীর সিং বলেন, ‘‘শ্রেণীসংগ্রামের ভিত্তিতে দেখতে গেলে এটা একটা অসামান্য গল্প। মানুষের পছন্দের দিক থেকে দেখতে গেলে এটা একটা অসামান্য গল্প। মানুষের যা আছে তাই নিয়েই সন্তুষ্ট থাকতে হয়, নাকি প্যাশনকে ভিত্তি করে এগিয়ে যাওয়াই জীবন, সেই গল্পই শোনাবে গলি বয়।”

রণভীর সিং টম ফর্ডের একটি লেপার্ড প্রিন্টের ব্লেজার পরেছিলেন। তিনি একেবারেই নিজস্ব ভঙ্গিমাতেই ধরা দিলেন। উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে তিনি র‍্যাপ আওড়ান। বার্লিনে তখন উদ্দীপনা ফেটে পড়ছে।

ফারহান আখতার এবং ঋতেশ সিদ্ধওয়ানি এক্সেল এন্টারটেনমেন্টের মাধ্যমে গালি বয়ের প্রযোজনা করেছেন। সিনেমাটি ১৪ই ফেব্রুয়ারি ভারতের হলে মুক্তি পাবে।

জুমবাংলানিউজ/ এইচ জে